Aquarius Horoscope: প্রেমে সুফল, পরিশ্রমের ফল পাবে পড়ুয়ারাও, আজ কেমন যাবে আপনার?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Aquarius Horoscope: প্রেমে সুফল, পরিশ্রমের ফল পাবে পড়ুয়ারাও, আজ কেমন যাবে আপনার?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 6:48 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কুম্ভ রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কুম্ভ রাশিফল।

কুম্ভ রাশিফল

সময় আপনার জন্য সেরা শর্ত প্রস্তুত করা হয়. তাই আপনার শক্তিকে সঠিক পথে চালিত করুন। আপনি অবশ্যই সফলতা পাবেন। এবং আপনার ইতিবাচক ও ভারসাম্যপূর্ণ চিন্তাভাবনা দিয়ে সমস্ত কাজ পরিকল্পিতভাবে সম্পন্ন হবে।

আপনার অহং এবং রাগ নিয়ন্ত্রণ করুন। এ কারণে কিছু সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। অতিরিক্ত চিন্তার কারণে কিছু গুরুত্বপূর্ণ অর্জনও হাতের বাইরে চলে যেতে পারে। সেজন্য অবিলম্বে আপনার সিদ্ধান্তগুলি কার্যকর করুন।

ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনায় গতি আসবে। তবে আজ অর্থ লেনদেন সংক্রান্ত কাজ করবেন না, কারণ কোনও ধরণের বিবাদ-সদৃশ পরিস্থিতি তৈরি হতে পারে। আয়ের উৎস যেমন বাড়বে, তেমনি ব্যয়ের আধিক্যও থাকবে।

প্রেম– স্বামী বা স্ত্রীর সঙ্গে চলমান বিবাদ কিছুটা বোঝাপড়া এবং পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে স্বাভাবিক হয়ে উঠবে। প্রেমের সঙ্গীকে প্রয়োজনীয় কিছু উপহার দিন।

সতর্কতা- পেশিতে টান ও ব্যথার মতো সমস্যা থেকে যেতে পারে। ব্যায়াম এবং যোগব্যায়াম করুন।

শুভ রং- লাল, শুভ অক্ষর- বি, শুভ নম্বর- ২

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।