Aquarius Horoscope: ব্যবসায় নয়া প্রকল্প, বিদেশ যাত্রার সম্ভাবনা! কেমন কাটবে?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Aquarius Horoscope: ব্যবসায় নয়া প্রকল্প, বিদেশ যাত্রার সম্ভাবনা! কেমন কাটবে?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 6:20 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কুম্ভ রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কুম্ভ রাশিফল।

কুম্ভ রাশি

আজ কোনও সুখবর আসবে, প্রিয়জনের সঙ্গে দেখা হবে, রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে, কোনো আত্মীয়ের কারণে সমাজে সম্মান ও প্রতিপত্তি বাড়বে, ধন-সম্পদ লাভ হবে, ব্যবসা-বাণিজ্যে ব্যস্ত থাকবেন। এত বেশি যে আপনার খাওয়ার সময়ও হবে না।, নতুন ভবন কেনা বা নির্মাণের পরিকল্পনা সফল হবে, রাজনীতিতে নতুন বন্ধু তৈরি হবে, সমাজে আপনার দ্বারা একটি নতুন শুভ ঐতিহ্যের সূচনা হবে, অধীনস্থ সহযোগিতা এবং চাকরিতে উপকারী প্রমাণিত হবে, আজ কোনো ইচ্ছা পূরণ হবে। যে ব্যক্তি আপনার প্রতি কুসংস্কার করে তাকে এড়িয়ে চলুন। ব্যবসায়িক জীবনে প্রতিপত্তি ও সাফল্য পাবেন।

অর্থনৈতিক অবস্থা: চাকরি পেয়ে অর্থ লাভ হবে, বাবার দেওয়া আর্থিক সাহায্যে কোনও গুরুত্বপূর্ণ কাজের বাধা দূর হবে, ব্যবসায় কোনও নতুন প্রকল্প লাভজনক প্রমাণিত হবে, বৈদেশিক পরিষেবার সাথে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন, স্থাবর-অস্থাবর সম্পত্তি যে বিষয়টি আদালতে আছে, সিদ্ধান্ত আপনার পক্ষেই আসবে।

মানসিক অবস্থা: প্রিয়জনের কাছ থেকে অর্থ ও উপহার পেয়ে মন খুশি হবে, গৃহস্থালিতে পারস্পরিক অনুরাগ বাড়বে, বিপরীত লিঙ্গের সঙ্গীর ঘনিষ্ঠতা কর্মক্ষেত্রে স্বস্তি দেবে, কোনো শুভর আমন্ত্রণ পেয়ে অভিভূত হবে। একটি পুরানো অবিচ্ছেদ্য বন্ধুর বাড়ি থেকে প্রোগ্রাম, বিবাহ যোগ মানুষ তাদের কাঙ্ক্ষিত জীবনসঙ্গী পাবে, যেন তাদের কাঙ্ক্ষিত ইচ্ছা পূরণ হবে।

স্বাস্থ্যের অবস্থা: স্বাস্থ্যের ব্যাপারে সচেতন ও সতর্ক থাকুন, কোনও গুরুতর রোগ থেকে মুক্তি পাবেন, পরিবারের কোনও সদস্যের কাছ থেকে বিশেষ সহযোগিতা ও সেবা পাবেন, সাধারণত স্বাস্থ্য ভালো থাকবে, ঘুমও খুব ভালো হবে, যোগব্যায়ামের প্রতি আপনি সিরিয়াস থাকবেন। ধ্যান

আজকের প্রতিকার: ঘরে দক্ষিণমুখী শঙ্খ খোলস রাখুন।