Pisces Horoscope: ইগোর কারণে বিবাহিত সম্পর্কে ফাটল, কেমন যাবে আজকে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Pisces Horoscope: ইগোর কারণে বিবাহিত সম্পর্কে ফাটল, কেমন যাবে আজকে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 6:53 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মীন রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মীন রাশিফল।

মীন রাশি

আত্মবিশ্লেষণে কিছু সময় ব্যয় করা আপনাকে আপনার অনেক জটিল কাজ সংগঠিত করার সুযোগ দেবে। বাড়ির অভ্যন্তরীণ পরিবর্তনের জন্য যদি কোনও পরিকল্পনা করা হয় তবে তা গুরুত্ব সহকারে বিবেচনা করুন। এই সময়ে গ্রহের অবস্থা অনুকূল।

সময় অনুযায়ী আপনার আচরণে নমনীয়তা আনুন এতে আপনার সম্পর্ক ঠিক থাকবে। অহংকার কারণে ভাইদের সাথে কিছু বিতর্ক হতে পারে। তবে আপনি আপনার কৌশলে প্রতিটি সমস্যার সমাধানও পাবেন।

নতুন কোনও কাজ শুরু করার তাড়াহুড়া করবেন না। প্রথমে এটি নিয়ে আরও কিছু সময় ব্যয় করতে হবে। এই সময়ে আর্থিক বিষয়ে উন্নতি হবে। অর্থ সংক্রান্ত কাজে পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

প্রেম- স্বামী-স্ত্রীর মধ্যে অহং সংক্রান্ত দ্বন্দ্ব দেখা দিতে পারে। প্রেমের সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বজায় থাকবে।

সতর্কতা- স্বাস্থ্য কিছুটা নরম থাকবে। বর্তমান পরিবেশ থেকে নিজেকে রক্ষা করতে ভুলবেন না।

শুভ রং- সবুজ, শুভ অক্ষর- আর, শুভ নম্বর- ৯

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।