Pisces Horoscope: কোনও বিষয় নিয়ে চিন্তিত থাকতে পারেন, প্রেম চলবে

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Pisces Horoscope: কোনও বিষয় নিয়ে চিন্তিত থাকতে পারেন, প্রেম চলবে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 6:22 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মীন রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মীন রাশিফল।

মীন রাশিফল

আজ কোনও অভিজ্ঞ ব্যক্তির নির্দেশনায় আপনার বিশেষ কাজ সম্পন্ন হতে পারে। অর্থ সংক্রান্ত কিছু কার্যক্রমও থাকবে। মানসিকভাবে আপনি স্বস্তি বোধ করবেন। কোনও অনুষ্ঠানে বা পার্টিতে ব্যস্ততা থাকতে পারে।

সন্তানদের নিয়ে একধরনের চিন্তা থাকবে। অহেতুক ভয় ও অস্থিরতা থাকবে। যার কারণে আপনি আপনার সামর্থ্য পূর্ণ ব্যবহার করতে অক্ষম হতে পারেন।

কাজে প্রচুর গাম্ভীর্য ও একাগ্রতা থাকা প্রয়োজন। অসাবধানতার কারণে যে কোনও বড় অর্ডার বাতিল হয়ে যেতে পারে। যার কারণে অর্থনৈতিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। আয়কর, বিক্রয় করের মতো কাজগুলি ঠিক রাখুন।

প্রেম: স্বামী-স্ত্রীর মধ্যে চমৎকার সমন্বয় থাকবে। যুবসমাজ তাদের প্রেমের ব্যাপারে সংযত এবং সিরিয়াস থাকবে।

সতর্কতা: সুষম খাদ্যের পাশাপাশি, শারীরিক পরিশ্রম এবং ব্যায়ামের মতো বিষয়গুলিতে মনোযোগ দিন। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রং: সাদা

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।