Saturn Transit 2023: শতভিষা নক্ষত্রের জের, হাত মিলিয়েছে শনি ও রাহু! অক্টোবর পর্যন্ত খুব সাবধানে থাকুন ৪ রাশির জাতকরা

Negative Impact: শতভিষা নক্ষত্রের তৃতীয় পর্বে জন্মগ্রহণকারী ব্যক্তি সমাজে সমৃদ্ধ ও সম্মানিত হন। যেখানে শতভিষা নক্ষত্রের চতুর্থ পর্বে জন্মগ্রহণকারী ব্যক্তি সন্তানসুলভ এবং সুখী হন।

Saturn Transit 2023: শতভিষা নক্ষত্রের জের, হাত মিলিয়েছে শনি ও রাহু! অক্টোবর পর্যন্ত খুব সাবধানে থাকুন ৪ রাশির জাতকরা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 5:40 PM

কুম্ভ রাশিতে গমনকারী শনি শতভিষা নক্ষত্রে পৌঁছেছে। জ্যোতিষশাস্ত্রে, রাহুকে শতভীষা নক্ষত্রের অধিপতি হিসাবে বর্ণনা করা হয়েছে, তবে শতভীষা নক্ষত্রটি কুম্ভ রাশির অধীনে আসে, যার কারণে এর রাশির অধিপতি শনিকে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে শতভিষা নক্ষত্র এমন একটি নক্ষত্র যার প্রথম ও শেষ পর্বের অধিপতি হলেন গুরু ও দ্বিতীয়- তৃতীয় পর্বের অধিপতি হলেন শনিদেব। এই কারণেই যারা শতভিষা নক্ষত্রের প্রথম পর্বে জন্মগ্রহণ করেন তারা জ্ঞানী ও দক্ষ বক্তা হন। যারা শতভিষা নক্ষত্রের দ্বিতীয় পর্বে জন্মগ্রহণ করেন তারা পরিশ্রমী এবং ধনী হন। শতভিষা নক্ষত্রের তৃতীয় পর্বে জন্মগ্রহণকারী ব্যক্তি সমাজে সমৃদ্ধ ও সম্মানিত হন। যেখানে শতভিষা নক্ষত্রের চতুর্থ পর্বে জন্মগ্রহণকারী ব্যক্তি সন্তানসুলভ এবং সুখী হন। এই সময়ে, আগামী ১৭ অক্টোবর পর্যন্ত শতভিষা নক্ষত্রের প্রথম ধাপে থাকবেন শনিদেব, যার অধিপতি আবার বৃহস্পতি। এমন পরিস্থিতিতে, শনির এই যাত্রার সময়, ১৭ অক্টোবর পর্যন্ত অনেক রাশির জাতক-জাতিকাদের জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। শনি যখন শতভিষা নক্ষত্রের প্রথম ধাপে থাকে তখন কোন কোন রাশির জাতকরা সমস্যার সম্মুখীন হতে পারেন, তা জেনে নিন…

কর্কট রাশি

কর্কট রাশির জন্য শতভিষা নক্ষত্রে শনির গমন অনেক ক্ষেত্রে ঝামেলার হতে পারে। এই সময়ে তাদের উপর শনির স্বল্প কল্যাণ শয্যাও চলছে, তাই এমন পরিস্থিতিতে ধীরে ধীরে তাদের উপর শনির প্রভাব দেখা দিতে শুরু করবে। তাদের স্বাস্থ্যের উত্থান-পতনের পরিস্থিতির মুখোমুখি হতে হবে। এমন অনেক কাজ হঠাত করেই সামনে আসতে পারে তাতে বাজেট ঘেঁটে যেতে পারে। একের পর এক খরচ বেড়ে যাওয়ার কারণে মানসিকভাবে টেনশন ও ঝামেলায় থাকবেন। তাদের কিছু অপ্রয়োজনীয় ভ্রমণও করতে হতে পারে। গোপন শত্রু ও প্রতিপক্ষের মুখোমুখি হতে পারে। আপনি এমন কিছু বিষয়ের জন্য অভিযুক্ত হতে পারেন যা আপনার কাছে কোনও অর্থবহ নয়। আপনার জন্য খাবার ও পানীয়ের যত্ন নেওয়া, নেশাজাতীয় দ্রব্য গ্রহণ থেকে বিরত থাকুন অন্যথায় সমস্যা আরও বাড়তে পারে।

বৃশ্চিক রাশি

এই সময়ে আপনি শনির প্রভাবে আছেন। এমন পরিস্থিতিতে, শনির শতভিষা নক্ষত্রে যোগাযোগের সময়, আপনাকে জমি এবং সম্পত্তি সংক্রান্ত কোনও সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার যদি রক্তচাপ বা রক্ত ​​সংক্রান্ত অন্য কোনও সমস্যা থাকে, তাহলে সময় সময় পরীক্ষা করান। এ সময় রক্ত, হার্ট ও ফুসফুস সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনাও থাকতে পারে। যারা অন্যায়ভাবে টাকা কামিয়েছেন, তাদের মামলা ফাঁস হতে পারে। এ সময় অপ্রয়োজনীয় খরচও হতে পারে। আপনাকে সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে ও কারও সঙ্গে বিবাদে জড়াবেন না, অন্যথায় সম্মানের ক্ষতি হতে পারে। যানবাহনে ব্যয় হবে, মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে।

কুম্ভ রাশি

শনি আপনার রাশির অধিপতি। এই সময়ে নিজ রাশিতে গমন করছে শনি। শতভিষা নক্ষত্রের প্রথম ধাপে প্রবেশ করবে এই গ্রহ। অক্টোবর পর্যন্ত সময়টা আপনার জন্য খুবই অস্থির থাকবে। আপনি অনেকবার এমন পরিস্থিতিতে পড়বেন যে আপনার পক্ষে সিদ্ধান্ত নেওয়া কঠিন হয়ে যাবে। অপরিচিতের মতো আচরণ করতেও দেখা যাবে। খরচ অনেক বেড়ে যাবে। বাড়িতে বৈদ্যুতিক সরঞ্জাম এবং যানবাহনের ত্রুটির কারণে মন অশান্ত থাকবে। চিকিৎসার খরচও এদিন থেকে বাড়বে। আপনার স্ত্রীর সঙ্গে তর্ক এবং বিবাদ আপনার গার্হস্থ্য জীবনেও প্রভাব ফেলবে। আপনার করা কাজও ব্যাহত হতে পারে।

মীন রাশি

শতভিষা নক্ষত্রে শনির যোগাযোগ মীন রাশির জাতকদের জন্য অনুকূল থাকবে না। মীন রাশির জাতক-জাতিকারা বর্তমানে সাড়ে সাতীর প্রথম পর্বে চলছে। এমন পরিস্থিতিতে অক্টোবর পর্যন্ত মীন রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্য সংক্রান্ত নানা সমস্যার সম্মুখীন হতে হবে। আর্থিক ক্ষেত্রে, এই সময়টি খুব ব্যয়বহুল হতে পারে। অনেক অপ্রয়োজনীয় খরচও বেড়ে যেতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে তর্ক লেগেই থাকবে। নিকটাত্মীয়ের স্বাস্থ্যের কারণে পারিবারিক জীবনও প্রভাবিত হতে পারে। আপনার জিনিসপত্রেরও যত্ন নেওয়া উচিত, ক্ষতি বা চুরির ভয় রয়েছে। ঝুঁকি এড়ানো উচিত, দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। পায়ে ব্যথা এবং অস্বস্তি অনুভব করতে পারেন এ সময়।