Shani Margi 2022: পুজোর মাসে শনির প্রভাব পড়বে চূড়ান্ত! এই ৫ রাশির কপালে রয়েছে অগাধ সাফল্য ও ধনসম্পত্তি

Durga Puja 2022: শনির রাশি বদল ও গ্রহ পরিবর্তনের কারণে কোন রাশির জাতক- জাতিকারা অভাবনীয় সুফল পেতে চলেছেন, তা এখানে দেখে নেওয়া উচিত।

Shani Margi 2022: পুজোর মাসে শনির প্রভাব পড়বে চূড়ান্ত! এই ৫ রাশির কপালে রয়েছে অগাধ সাফল্য ও ধনসম্পত্তি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2022 | 12:52 PM

আগামী মাসে অর্থাৎ অক্টোবর মাসে কর্মদাতা শনিদেব মার্গী হতে চলেছেন। যদিও শনিদেবের মার্গী হওয়া কিছু রাশির জন্য শুভ প্রমাণিত হবে, কিছুর জন্য এটি বেদনাদায়ক হবে। প্রকৃতপক্ষে, জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করে যে শনিদেব তার দ্বারা কৃত কর্মের জন্য প্রতিটি মানুষকে ভাল বা খারাপ ফল দেন। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, আগামী ২৩ অক্টোবর একটি পথ হতে চলেছে। প্রসঙ্গত, শনিদেব ১২ জুলাই থেকে মকর রাশিতে বিপরীতমুখী হয়ে যাচ্ছেন। পুজোর মাসে শনিদেবের পথ পরিবর্তন ও চলাচলের কারণে কিছু রাশির উপর বিশেষ শুভ প্রভাব পড়বে। শনির রাশি বদল ও গ্রহ পরিবর্তনের কারণে কোন রাশির জাতক- জাতিকারা অভাবনীয় সুফল পেতে চলেছেন, তা এখানে দেখে নেওয়া উচিত।

বৃশ্চিক রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে শনির পথ বৃশ্চিক রাশির জন্য শুভ। এই সময়ে আয় বৃদ্ধির পাশাপাশি ব্যবসায় উন্নতি হবে। পারিবারিক ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। চাকরিতে অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভাল হবে। এ ছাড়া এই সময়ে যানবাহন কেনার যোগ হবে।

কর্কট রাশি

শনির রাশি পরিবর্তন এই রাশির জন্য বিশেষ হতে চলেছে। আসলে এই সময়ে শনিদেবের বিশেষ কৃপা লাভ হবে। পরিবারে চলমান সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায় অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। এর মাধ্যমে ব্যবসায় আটকে থাকা টাকা ফেরত পাওয়া যাবে। পিতার সম্পত্তির সুবিধা পেতে পারেন।

মেষ রাশি

শনিপথ হওয়া মেষ রাশির জন্য উপকারী বলে মনে করা হয়। এই সময়ে আপনি কাজে সাফল্য পেতে পারেন। এর পাশাপাশি ব্যবসায় অর্থনৈতিক প্রবৃদ্ধির সুযোগ পাওয়া যাবে। এ ছাড়া যারা চাকরিজীবীদের সঙ্গে যুক্ত, তারা আকস্মিক আর্থিক সুবিধা পেতে পারেন। এই সময়ে পরিবারের আর্থিক অবস্থাও ভালো থাকার সম্ভাবনা রয়েছে।

মীন রাশি

এই রাশির জন্য শনির পথ খুব শুভ বলে মনে করা হয়। আসলে এই রাশির শুভ ঘরে শনিদেব পাড়ি দিতে চলেছেন। এমন পরিস্থিতিতে শনি গ্রহের সময় প্রচুর আর্থিক সুবিধা পাওয়া যেতে পারে। চাকরিতে অধিকারের সাহায্যে পদোন্নতির যোগফল তৈরি হবে। বাড়ি এবং পরিবার সুখী হবে। তবে পারিবারিক দায়বদ্ধতা বাড়তে দেখা যাবে।

তুলা রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মকর রাশিতে শনির গমনও তুলা রাশির জাতকদের উপকার করতে পারে। এই সময়ে, আর্থিক অবস্থা আগের চেয়ে ভাল দেখাবে। কোনও বড় আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায় বিনিয়োগের সুফল পাবেন। চাকরিতে পদোন্নতির সঙ্গে স্থান পরিবর্তনও হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।