Surya Gochar 2023: রোহিনী নক্ষত্রে সূর্যের গমনে কেরিয়ারে দারুণ উন্নতি! ৫ রাশির ভাগ্য কেমন যাবে?

Rohini Nakshatra: এই সময়ে, কেরিয়ারে খুব ভাল সুযোগ পাবেন এই রাশির জাতক-জাতিকারা। রোহিণী নক্ষত্রে সূর্য জেনে কোন কোন রাশির দারুণ উন্নতি ঘটবে, তা জেনে নিন এখানে...

Surya Gochar 2023: রোহিনী নক্ষত্রে সূর্যের গমনে কেরিয়ারে দারুণ উন্নতি! ৫ রাশির ভাগ্য কেমন যাবে?
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 6:30 AM

জ্যোতিষশাস্ত্র মতে, ২৫ মে থেকে সূর্য চন্দ্রের নক্ষত্র রোহিণীতে প্রবেশ করেছে। এদিন রাত ৯.১২ মিনিটে সূর্য রোহিণী নক্ষত্রে প্রবেশ করেছে। জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে গ্রহের রাজা হিসাবে বিবেচনা করা হয়। তাই সূর্য গোচরের জেরেসব রাশির উপরই প্রভাব পড়বে। এই পরিস্থিতিতে সূর্যের চাঁদের প্রিয় নক্ষত্র রোহিণীতে যাওয়া সব রাশির মানুষের জীবনে প্রভাব ফেলেছে। তবে, সূর্যের এই ট্রানজিটটি ৫টি রাশির জাতক-জাতিকাদের জন্য খুব ভাগ্যবান। এই সময়ে, কেরিয়ারে খুব ভাল সুযোগ পাবেন এই রাশির জাতক-জাতিকারা। রোহিণী নক্ষত্রে সূর্য জেনে কোন কোন রাশির দারুণ উন্নতি ঘটবে, তা জেনে নিন এখানে…

মেষ রাশি

এই সময়ে সূর্য পঞ্চম ঘরের অধিপতি হতে চলেছে। সূর্যের প্রভাবে মেষ রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থা খুব ভালো থাকবে। এর সঙ্গে সঙ্গে আপনার সম্পর্কও এই সময়ে খুব মধুর হতে চলেছে। এই সময়ে পরিবারের সদস্য ও আত্মীয়দের সাথে ভাল সম্পর্ক ভাগ করবেন। এই সময়ে, এই রাশির জাকরা খুব অনুপ্রাণিত এবং উচ্চাকাঙ্ক্ষী হতে চলেছে। এই সময়ের মধ্যে, শত্রুদের জয় করতে সফল হতে পারেন।

বৃষ রাশি

সূর্য রোহিণী নক্ষত্রে প্রবেশ করার পর বৃষ রাশির জাতকদের দৃষ্টিভঙ্গি খুব ইতিবাচক হতে চলেছে। এই সময়ে, তার নেতৃত্ব ক্ষমতাও খুব ভাল হতে চলেছে। এর সঙ্গে সঙ্গে আপনার মুখে একটা আলাদা উজ্জ্বলতা দেখা যাবে। এই সময়ে জাতকদের প্রতি খুব আকৃষ্ট হতে চলেছে। এই সময়ে, কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা দিয়ে ভাল নাম ও অর্থ উপার্জনে সফল হবেন এই রাশির জাতকরা। সমাজে আপনার সুনামও বাড়বে।

কর্কট রাশি

রোহিণী নক্ষত্রে প্রবেশ করলে সূর্য কর্কট রাশির একাদশ ঘরে অবস্থান করবে। এমন পরিস্থিতিতে কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য অর্থ তৈরি হবে। এই সময়ে, কেরিয়ারও খুব ভাল হতে চলেছে। এই সময়ে, কর্মজীবন স্বাভাবিক হতে চলেছে। তবে আপনার আয়ের উৎস বেশ ভালো হবে। আয়ের উৎসের জন্য সংগ্রাম করতে হবে না। এই সময়ে আপনি যদি কোনও ব্যবসার অংশ হয়ে যান তবে তা করা আপনার পক্ষে ভাল হতে চলেছে। এই সময়ে, ব্যক্তিত্বও খুব শক্তিশালী দেখাবে। অন্যান্য জাতক-জাতিকারা আপনার কথা শুনতে পছন্দ করবে।

সিংহ রাশি

সূর্য যখন রোহিণী নক্ষত্রে প্রবেশ করবে তখন এটি সিংহ রাশির দশম ঘরে অবস্থিত হবে। এই পরিস্থিতিতে যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন তারা কিছুটা সাফল্য পেতে পারেন। এই সময়ে, কেরিয়ার খুব ভাল হতে চলেছে। সূর্যের প্রভাবে সিংহ রাশির জাতকরা একটি শক্তিশালী কর্মজীবন লাভ করবে। এর সঙ্গে আর্থিক অবস্থাও খুব ভালো হতে চলেছে। কাজ নিয়ে খুব ব্যস্ত থাকবেন। সামগ্রিকভাবে, সূর্যের এই ট্রানজিট আপনার জন্য খুব শুভ হতে চলেছে।

ধনু রাশি

এই সময়ে, সূর্য ধনু রাশির জাতক-জাতিকাদের ষষ্ঠ ঘরে অধিষ্ঠিত হতে চলেছে। ষষ্ঠ ঘরে থাকায় সূর্য ধনু রাশির জাতকদের কর্মজীবনে শক্তি নিয়ে আসবে। এই সময় কঠোর পরিশ্রম করতে পিছপা হবেন না। এই সময়ে নিজের প্রচেষ্টার মাধ্যমে সম্মান এবং সংকল্প অর্জন করতে সক্ষম হবেন। যারা খেলাধুলা করেন, কেরিয়ার খুব ভালো হতে পারে এই সময়ে।