Sawan Saturday: শ্রাবণ মাসের এই শনিবার থেকেই কাটবে সব দোষ! কোন কোন রাশির উপর শনির বিশেষ কৃপা, জানুন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: dipta das

Updated on: Jul 30, 2022 | 9:12 PM

Grace of Shani Dev: শ্রাবণের তৃতীয় শনিবার থেকে এই তিন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য খুব ভাল হতে চলেছে। কোন কোন রাশিগুলির উপর শনির বিশেষ কৃপা থাকবে, তা জেনে নিন...

Sawan Saturday: শ্রাবণ মাসের এই শনিবার থেকেই কাটবে সব দোষ! কোন কোন রাশির উপর শনির বিশেষ কৃপা, জানুন

পঞ্চাঙ্গ মতে, শনিবার (Saturday) ভগবান শনিকে (Lord Shani)উৎসর্গ করা হয়। এই দিনে শনিদেবের আরাধনা করলে শনি দোষ, সাদে সতী ও ধৈয়া ইত্যাদির অশুভ প্রভাব অনেকাংশে কমানো যায়। সেই সঙ্গে শ্রাবণ মাসে (Sawan 2022) শনিদেবের আরাধনা করার বিশেষ উপকারিতা রয়েছে। এই পবিত্র মাসে শনিদেবের পূজা করলে শনি দোষের প্রভাব অনেকটাই দূর হয়ে যায়। শ্রাবণের শনিবারে কিছু রাশির উপর শনির কৃপা বেশি থাকে। শনিদেবের আশীর্বাদে বিগড়ে যাওয়া কাজ সুষ্ঠুভাবে চলতে শুরু করে। ৩০ জুলাই শ্রাবণ মাসের তৃতীয় শনিবার। শ্রাবণের তৃতীয় শনিবার থেকে এই তিন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য খুব ভাল হতে চলেছে। কোন কোন রাশিগুলির উপর শনির বিশেষ কৃপা থাকবে, তা জেনে নিন…

তুলা রাশি

তুলা রাশিতে শনি উচ্চপদস্থ। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব পড়বে। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। এর সাথে যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তাদেরও শ্রাবণ মাসের শনিবার সম্পন্ন হতে পারে। এই রাশির জাতক জাতিকারা আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন, যাতে তারা সব কিছুতেই সাফল্য পেতে পারেন। সমাজে সম্মান বাড়বে।

মকর রাশি

মকর রাশির অধিপতি হলেন শনিদেব। এমন পরিস্থিতিতে শনিদেবের কৃপায় এই রাশির জাতক জাতিকাদের জন্য শনিবার শুভ হতে চলেছে। এই রাশির জাতকদের কঠোর পরিশ্রম সফল হবে। ব্যবসার পাশাপাশি চাকরিতেও সুবিধা পাওয়ার পূর্ণ সম্ভাবনা রয়েছে। তারা যে কাজে হাত দেবে আপনি অবশ্যই সফলতা পাবেন।

কুম্ভ রাশি

শনিদেব এই রাশির অধিপতি। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের উপর শনিদেবের আশীর্বাদ বজায় থাকবে। সমাজে সম্মান ও খ্যাতি পাবেন। আপনার আর্থিক অবস্থার উন্নতির পাশাপাশি আপনি মানসিক এবং শারীরিক চাপ থেকে মুক্তি পাবেন।

এই খবরটিও পড়ুন

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla