Valentine’s Day Special: আপনার সঙ্গী কর্কট রাশির জাতিকা? কেমন ধরনের প্রেমিকা তিনি, জানুন কী বলছে ট্যারট কার্ড

Zodiac Sign: এই ভ্যালেন্টাইন্স ডে'তে যদি ক্রাশকে প্রপোজ করার পরিকল্পনা করেন, সেখানেও আগে থেকে জেনে নেওয়া ভাল যে সে কী ধরনের সঙ্গী হবে। আপনার সঙ্গীর রাশিই বলে দেবে সে কতটা রোম্যান্টিক।

Valentine's Day Special: আপনার সঙ্গী কর্কট রাশির জাতিকা? কেমন ধরনের প্রেমিকা তিনি, জানুন কী বলছে ট্যারট কার্ড
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2023 | 7:47 AM

সামনেই প্রেম দিবস। ভ্যালেন্টাইন্স ডে। কিন্তু কাউকে ভালবাসার জন্য বিশেষ কোনও দিনের প্রয়োজন হয় না। কিন্তু যাঁকে ভালবাসেন সে কেমন ধরনের প্রেমিক কিংবা প্রেমিকা, সেটা জানতে নিশ্চয়ই আপনার মন চায়। কিংবা এই ভ্যালেন্টাইন্স ডে’তে যদি ক্রাশকে প্রপোজ করার পরিকল্পনা করেন, সেখানেও আগে থেকে জেনে নেওয়া ভাল যে সে কী ধরনের সঙ্গী হবে। আপনার সঙ্গীর রাশিই বলে দেবে সে কতটা রোম্যান্টিক। ট্যারট কার্ড জানাচ্ছে আপনার সঙ্গীর চরিত্র। টিপস দিচ্ছেন সাঁঝবাতি রায়।

মেষ রাশি- মেষ রাশির মানুষজন খুব বুদ্ধিমান এবং উৎসাহী হয়। এঁরা নিজেদের ভালোবাসার মানুষের প্রতি খুব যত্নবান হয়। তবে এঁরা নিজের স্বাধীনতা খুব পছন্দ করে।

বৃষ রাশি- বৃষ রাশির মানুষেরা স্বভাবত একটু জেদি হয়। আপনার পার্টনার বৃষ রাশির জাতক-জাতিকা হলে আপনাকে খুশি করার জন্য ছোটো-ছোটো প্ল্যানিং করতে থাকে।

মিথুন রাশি- মিথুন রাশির মানুষেরা সবসময় খুশির মেজাজে থাকতে ভালবাসে এবং খুব বন্ধুপ্রীতি স্বভাবের হয়। এদের সঙ্গে তাড়াতাড়ি সবার বন্ধুত্ব হয়ে যায়। এই রাশির জাতক-জাতিকারা যতই ব্যস্ত থাকুক না কেন আপনার জন্য সময় ঠিক বের করে নেবে।

কর্কট রাশি- যদি আপনার পার্টনারের রাশি কর্কট হয় তবে এঁরা ভাবুক আর লাজুক স্বভাবের হয়। এঁরা নিজের ভালবাসার প্রতি অনুগত থাকে। এঁরা সবসময় চায়, যে মানুষটা জীবনে আসবে তাঁরা সবসময় যেন তাঁকে গভীরভাবে জানে, বোঝে। এঁরা নিজেদের থেকে বেশি তাঁদের সঙ্গীকে বিশ্বাস করে।

সিংহ রাশি- যদি আপনার পার্টনারের রাশি সিংহ হয়, তাহলে ট্যারট কার্ড বলছে এঁরা স্বতন্ত্র থাকতে ভালোবাসে। এঁরা ভালবাসার ক্ষেত্রে ভীষণ অনুগত হয়। সবার মতামত শুনবে কিন্তু করবে সেটাই যা তাঁর মন চাইবে। এঁরা এঁদের জীবনে কারও হস্তক্ষেপ পছন্দ করেন না। এঁরা খোলা মনের হয় তাই নিজের ভালবাসা প্রকাশ করতে পারে। এঁদের মধ্যে লিডারশীপ কোয়ালিটি থাকে এবং এঁরা ভীষণ আকর্ষণীয় হয়।

কন্যা রাশি- এই রাশির ব্যক্তিরা খুব পরিশ্রমী হয়। যে কোনও কাজ খুব পরিকল্পনার সঙ্গে করতে পছন্দ করে। এঁরা তাড়াতাড়ি প্রেমে পড়ে না। কিন্তু প্রেমে পড়লে সঙ্গীর খুশির খুব খেয়াল রাখে। এবং এঁরাও এঁদের পার্টনারের থেকে এমন ব্যবহারই আশা করে।

তুলা রাশি- যদি আপনার সঙ্গীর রাশি তুলা হয়, তাহলে এই ব্যক্তি তাঁর জীবনে সবকিছু ব্যালেন্স করে চলার চেষ্টা করে। এঁরা খুব হাসিখুশি স্বভাবের হয়। এঁরা নিজের পার্টনারের কী দরকার সেই বিষয়ের উপর সম্পূর্ণ নজর দেয়। এঁরা নিজের ভালোবাসার প্রতি পূর্ণ সমর্পন করে দেয়।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির মানুষেরা খুব বোধশক্তি সম্পন্ন হয়ে থাকেন। পরিস্থিতি অনুযায়ী নিজেদের বদলে ফেলার ক্ষমতা এদের মধ্যে থাকে। এরা মিথ্যা কথা বলা মানুষ একদম পছন্দ করে না। একবার প্রেমে পড়লে এঁরা আর কোনও কিছুর পরোয়া করে না। এঁরা পার্টনারকে সময় দেওয়া খুব জরুরি মনে করে।

ধনু রাশি- ধনু রাশির মানুষেরা প্রেমের ক্ষেত্রে ভীষণ অনুগত হয়। এঁরা ভীষণ আকর্ষণীয় এবং পজিটিভ ভাবনার মানুষ হয়ে থাকেন। এঁরা এঁদের সঙ্গীকে নিয়ে যথেষ্ট পজেসিভ এবং প্রোটেক্টিভ হয়।

মকর রাশি- এঁদের জীবনে প্রেম খুবই গুরুত্বপূর্ণ। ভালবাসার ক্ষেত্রে এঁরা খুব ভেবেচিন্তে পদক্ষেপ নেয়। কমিটমেন্ট ফোবিয়া কাজ করে এদের মধ্যে। এঁরা সহজে নিজের মনের ভাব প্রকাশ করতে পারে না। এই রাশির ব্যক্তিরা অনেক আত্মবিশ্বাসী হয়। অন্যের ভাবনাকে সম্মান জানাতে জানে।

কুম্ভ রাশি- কুম্ভ রাশির মানুষেরা স্বভাবত খুবই বিনম্র প্রকৃতির হয়। ঝামেলা থেকে দূরে থাকতে পছন্দ করে। এঁরা বুদ্ধিমান আর লাভিং স্বভাবের হয়ে থাকে। এঁরা নিজের থেকে বেশি পার্টনারকে ভালোবাসে।

মীন রাশি- মীন রাশির মানুষেরা স্বভাবতই হাসিখুশি এবং ইমোশনাল স্বভাবের হয়। এঁরা প্রেমকে ভীষণ গুরুত্ব দেয়। এঁরা নিজেদের পার্টনারকে একদম দুঃখী দেখতে পারে না।