Unnatural Death: মাকে ঘুম থেকে ওঠাতে কাকুকে ডেকেছিল ছোট্ট ছেলেটা, দরজা খুলতেই মহিলাকে যে অবস্থায় দেখলেন…

Unnatural Death: পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্যামকিশোর নামে ওই কিশোর শনিবার তাঁর কাকুকে ঘর থেকে বাজে গন্ধ বের হওয়ার কথা জানালে, তিনি এসে বৌদিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। ওই মহিলার নাম রাজ্যলক্ষ্মী।

Unnatural Death: মাকে ঘুম থেকে ওঠাতে কাকুকে ডেকেছিল ছোট্ট ছেলেটা, দরজা খুলতেই মহিলাকে যে অবস্থায় দেখলেন...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2022 | 8:38 AM

তিরুপতি: দু-চারদিন ধরেই দেখা মিলছিল না মায়ের। ঘরের ভিতর থেকে মাঝেমধ্যে শোনা যেত, ছেলে মাকে ঘুম থেকে উঠতে বলছে। প্রতিবেশীরা জিজ্ঞাসা করায় ১০ বছরের ছোট্ট ছেলেটা জানিয়েছিল, মায়ের শরীর খারাপ, তাই বিশ্রাম নিচ্ছে। কিন্তু শনিবারই ঘর থেকে বিকট গন্ধ বেরতে থাকে। মাকে হাজার ডাকাডাকি করেও সাড়া না মেলায়, বাধ্য হয়েই কাকুকে ডাক দেয় ওই বাচ্চাটি। ঘরের কোথা থেকে এমন পচা গন্ধ বেরচ্ছে, তা খুঁজে দেখতে বলে। তবে ওই ঘরে ঢুকতেই চমকে ওঠেন। কারণ বাচ্চাটি মাকে ঘুমন্ত ভাবলেও, আসলে তার দেহ থেকে মাংস পচে গলে খসে পড়তে শুরু করেছে। বন্ধ ঘরের ভিতরেই যে মায়ের মৃত্যু হয়েছে, তা বুঝতে পারেনি ওই বাচ্চাটি, সে শুধু ভেবেছিল মায়ের শরীর খারাপ, তাই ঘুমাচ্ছে। মৃত্যুর চারদিন পর ওই মহিলার দেহ উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে তিরপতির বিদ্যানগরে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্যামকিশোর নামে ওই কিশোর শনিবার তাঁর কাকুকে ঘর থেকে বাজে গন্ধ বের হওয়ার কথা জানালে, তিনি এসে বৌদিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। ওই মৃত মহিলার নাম রাজ্যলক্ষ্মী। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায়, বিগত অনেকদিন ধরেই তিনি ১০ বছরের ছেলেকে নিয়ে আলাদাভাবে থাকছিলেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশের তরফে জানানো হয়েছে, গত ৮ মার্চ ওই মহিলা অজ্ঞান হয়ে পড়ে যান। এরপরই তাঁর মৃত্যু হয়। কিন্তু তাঁর ১০ বছরের ছেলে তা বুঝতে পারেনি। সে ভেবেছিল মা ঘুমোচ্ছে। এক প্রতিবেশী জানান, বিগত কয়েকদিন ধরেই তারা ওই মহিলাকে ঘর থেকে বের হতে দেখেননি। চারদিন বাদে পুলিশ আসায়, তারা বাচ্চাটিকে জিজ্ঞাসা করায় সে জানায়, গত ৮ মার্চ তাঁর মায়ের শরীর খারাপ হয়। বেশ কয়েকবার বমি করে। তারপর থেকেই তিনি ঘুমিয়ে রয়েছেন। প্রথমে বেশ কয়েকবার ডাকাডাকি করেও মায়ের সাড়া না পাওয়ায়, সে আর মাকে জ্বালাতন করেনি। ঘরে যেটুকু শুকনো খাবার পড়েছিল, তাই খেয়ে কোনওমতে দিন কাটাচ্ছিল সে।

শনিবার ঘর থেকে পচা গন্ধ বেরতেই মাকে ফের একবার ঘুম থেকে ওঠানোর চেষ্টা করে। কিন্তু কোনও সাড়া না পেয়ে বাধ্য হয়ে খবর দেয় কাকুকে। ঘর থেকে কীসের গন্ধ বের হচ্ছে, তা এসে দেখতে বলে। ওই ব্যক্তি এসে ওই মহিলার মৃতদেহ পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহটি উদ্ধার করে এবং মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য দেহ হাসপাতালে নিয়ে যায়। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।