Jharkhand Minor Physical Assault: বিয়েতে নাচ করা নিয়ে বচসা, ১১ বছরের কিশোরীকে ‘গণধর্ষণ’ ৬ কিশোরের

Jharkhand Minor Physical Assault: ওই কিশোরী মঙ্গলবার পাশের গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল। সেখানে নাচের অনুষ্ঠান চলাকালীনই ওই কিশোরদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে সে। এই ঘটনার পরে রাতে যখন ওই কিশোরী তাঁর দুই বন্ধুর সঙ্গে বাড়ি ফিরছিল, তখন তাদের ধাওয়া করে অভিযুক্ত কিশোররা।

Jharkhand Minor Physical Assault: বিয়েতে নাচ করা নিয়ে বচসা, ১১ বছরের কিশোরীকে 'গণধর্ষণ' ৬ কিশোরের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 10:41 AM

রাঁচী: ফের গণধর্ষণ। এবার যৌন লালসার শিকার হল ১১ বছরের এক নাবালিকা। ৬ জনের বিরুদ্ধে ওই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, অভিযুক্তরাও নাবালক (Minor)। তাদের সকলেরই বয়স ১০ থেকে ১৫ বছরের মধ্যে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের (Jharkhand) খুন্তি জেলায়। পুলিশ ইতিমধ্যেই ওই ৬ নাবালককে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরী মঙ্গলবার পাশের গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল। সেখানে নাচের অনুষ্ঠান চলাকালীনই ওই কিশোরদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে সে। এই ঘটনার পরে রাতে যখন ওই কিশোরী তার দুই বন্ধুর সঙ্গে বাড়ি ফিরছিল, তখন তাদের ধাওয়া করে অভিযুক্ত কিশোররা। ফাঁকা রাস্তায় আচমকাই তারা পথ আটকে ওই কিশোরীকে তুলে নিয়ে যায়। পাশেই একটি ফাঁকা জায়গায় ওই কিশোরীকে গণধর্ষণ করে তারা।

নির্যাতিতার সঙ্গে যে দুইজন বন্ধু ছিল, তারা কোনওমতে ঘটনাস্থল থেকে পালিয়ে আসে এবং অভিভাবকদের গোটা ঘটনাটি জানায়। এরপরই নির্যাতিতা কিশোরীর মা-বাবা খুঁজতে খুঁজতে ঘটনাস্থলে পৌঁছয় এবং অচেতন অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে। তবে কিশোরীর মা-বাবা পৌঁছনোর আগেই ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত ৬ কিশোর।

মঙ্গলবার ধর্ষণের ঘটনাটি ঘটলেও সামাজিক লজ্জার ভয়েই ওই কিশোরীর মা-বাবা অভিযোগ জানাতে চাইছিলেন না। পরে মেয়ের করুণ অবস্থা দেখেই বৃহস্পতিবার পুলিশে অভিযোগ জানান তাঁরা।  তদন্তে নেমে পুলিশ একদিনের মধ্যেই অভিযুক্ত ৬ কিশোরকে আটক করা হয়েছে। বর্তমানে তাদের সংশোধনাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: J&K Blast: প্রধানমন্ত্রীর সভাস্থল থেকে ১২ কিমি দূরেই বিস্ফোরণ, উপত্যাকাজুড়ে উত্তেজনা 

আরও পড়ুন:TMC Fact Finding Committee: প্রয়াগরাজে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে খুন, ‘রহস্যভেদ’ করতে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল 

আরও পড়ুন: Jammu Kashmir Terrorist Attack: ‘আপ্রাণ চেষ্টা চালিয়েছিল…’, মোদীর সফর ঘিরে জঙ্গিদের ছক ফাঁস করল উপত্যকার পুলিশ