Crime News: মুখে-শরীরে ১০০টিরও বেশি ছুরির কোপ, ফিনকি দিয়ে বেরচ্ছে রক্ত! নিখোঁজ যুবককে দেখে শিউরে উঠলেন পুলিশ কর্তারাও

Murder Case: নিহত যুবকের দাদা জানিয়েছেন, এক মাস আগেই তাঁর বিয়ে হয়েছিল। পুরনো জিনিসপত্র কেনাবেচার ব্যবসা করত ওই যুবক। সম্প্রতিই হোলির দিন রামা মাহাতো নামক এক প্রতিবেশীর সঙ্গে তাঁর বচসা হয়।

Crime News: মুখে-শরীরে ১০০টিরও বেশি ছুরির কোপ, ফিনকি দিয়ে বেরচ্ছে রক্ত! নিখোঁজ যুবককে দেখে শিউরে উঠলেন পুলিশ কর্তারাও
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 12:50 PM

পটনা: মাত্র এক মাস আগেই বিয়ে হয়েছিল। প্রতিদিনের মতো মঙ্গলবারও বাড়ি থেকে বের হয়েছিলেন যুবক। কিন্তু তারপর থেকে আর বাড়ি ফেরেননি। অবশেষে বুধবার উদ্ধার হল ওই যুবকের দেহ। তবে তা আর চেনার জো ছিল না। ১০০টিরও বেশি ছুরির আঘাতে (Stabbing) ক্ষতবিক্ষত হয়ে গিয়েছিল সারা শরীর। ভয়াবহ এই হত্য়াকাণ্ডটি ঘটেছে বিহারের (Bihar) সীতামারহিতে। পুলিশের তরফে জানানো হয়েছে, চিন্টু নামক বছর কুড়ির এক যুবকের ক্ষত-বিক্ষত দেহ উদ্ধার করা হয়েছে। তাঁর দেহে ১০০টিরও বেশি ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, বুধবার সীতামারহি অঞ্চলের একটি ঝোপ থেকে ওই যুবকের দেহ উদ্ধার করা হয়। ওই যুবকের সারা শরীরে ছুরির আঘাত ছিল। মুখেও ছুরি দিয়ে আঘাত করে, তা ফালা ফালা করে দেওয়া হয়েছিল। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মঙ্গলবার তাঁকে শেষবারের মতো দেখা গিয়েছিল। বাড়ি থেকে কাজের উদ্দেশে বেরিয়েছিল ওই যুবক। এরপর থেকে তাঁর আর খোঁজ মেলেনি। বুধবার বিকেলে স্থানীয় বাসিন্দারা ঝোপের ভিতরে চিন্টুর ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন। এরপরই পুলিশে খবর দেওয়া হয়।

নিহত যুবকের দাদা জানিয়েছেন, এক মাস আগেই তাঁর বিয়ে হয়েছিল। পুরনো জিনিসপত্র কেনাবেচার ব্যবসা করত ওই যুবক। সম্প্রতিই হোলির দিন রামা মাহাতো নামক এক প্রতিবেশীর সঙ্গে তাঁর বচসা হয়। সেই বচসা প্রায় হাতাহাতির পর্যায়ে পৌঁছেছিল। সেই রোষেই ওই ব্যক্তি তাঁর ভাইকে খুন করেছেন বলে অভিযোগ করেন।

পুলিশের তরফে ইতিমধ্যেই খুনের মামলা দায়ের করা হয়েছে এবং নিহতের পরিবারের বয়ান সংগ্রহ করা হয়েছে। যে সন্দেহভাজন ব্যক্তির নাম উল্লেখ করেছেন নিহতের পরিবারের সদস্য়রা, তাঁর খোঁজেও তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

এদিকে, নৃশংসভাবে খুন ও দেহ উদ্ধারের পরই সুবিচারের দাবিতে স্থানীয় বাসিন্দারা এলাকার রাস্তা অবরোধ করেন। এর জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। একাধিক রাস্তাও ঘুরিয়ে দিতে হয়। পরে দীর্ঘক্ষণ ধরে পুলিশের চেষ্টায় সেই অবরোধ তোলেন স্থানীয় বাসিন্দারা।