রক্ত বন্যা বইছে ঘরে, উদ্ধার প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছেলে-বৌমা ও নাতনির দেহ, রহস্য মৃত্যু ঘিরে

এ দিন সকালেই ছত্তীসগঢ়ের কোরবা জেলার একটি গ্রাম থেকে প্রাক্তন মুখ্যমন্ত্রী প্যায়ারেলাল কানওয়ারের ছেলে, বৌমা ও নাতনির রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়।

রক্ত বন্যা বইছে ঘরে, উদ্ধার প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছেলে-বৌমা ও নাতনির দেহ, রহস্য মৃত্যু ঘিরে
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Apr 21, 2021 | 2:05 PM

রায়পুর: দেহে ধারাল অস্ত্রের আঘাত, রক্তে ভাসছে ঘর। রহস্যমৃত্যু প্রাক্তন মুখ্যমন্ত্রীর পরিবারের তিন সদস্যের। বুধবার ছত্তীসগঢ়ের কোরবা জেলার একটি গ্রাম থেকে উদ্ধার হল মধ্য প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী প্যারায়েলাল কানওয়ারের পরিবারের তিন সদস্যের মৃতদেহ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাক্তন মুখ্যমন্ত্রীর মৃত্যুর পরই তাঁর পরিবারের সকলে গ্রামের বাড়িতে থাকা শুরু করেন। ওই বাড়িতে প্যারায়েলালের স্ত্রী, দুই ছেলে, ছোট ছেলের স্ত্রী ও নাতনি থাকতেন। বুধবার সকালে বাড়ি থেকে হরিশ কানওয়ার, তাঁর স্ত্রী সুমিত্রা কানওয়ার ও তাঁদের পাঁচ বছরের মেয়ে আশি কানওয়ারের রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনই ভোরবেলায় গোটা গ্রাম প্রাতভ্রমণে বের হত। তবে এ দিন বিশেষ কোনও কারণে ছোট ছেলে ও তাঁর পরিবার প্রাতঃভ্রমণে যায়নি। ৮২ বছরের বৃদ্ধা মাকে নিয়ে হাঁটতে বের হন বড় ছেলে। কিছুক্ষণ পরই ওই বৃদ্ধা ঘরে ফিরে দেখেন রক্তাক্ত অবস্থায় তাঁর ছেলে, বৌমা ও নাতনি পড়ে রয়েছে। কিছু বুঝে ওঠার আগেই আততায়ীরা তাঁকে ধাক্কা মেরে ফেলে দেয় ও ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

বয়সজনিত কারণে বৃদ্ধা ভালভাবে চোখে দেখতে না পাওয়ায় তিনি আততায়ীদের চিহ্নিতকরণ করতে পারেননি। তবে ইতিমধ্যেই সন্দেহজনক কয়েকজন ব্যক্তিকে আটক করেছে এবং তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কোরবার পুলিশ সুপার অভিষেক মিনা জানান, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ধারাল কোনও অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। তবে কী কারণে এই খুন করা হয়েছে, তা এখনও জানা যায়নি।

এদিকে, খুনের ঘটনা জানতে পেরেই ঘটনাস্থানে ছুটে আসেন রাজস্ব মন্ত্রী জয় সিং আগওয়াল সহ একাধিক কংগ্রেস নেতা-মন্ত্রী। তাঁরা এই ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং তদন্তের দাবি জানিয়েছেন।

আরও পড়ুন: অক্সিজেন সঙ্কট মেটাতে ‘ক্রায়োজেনিক কন্টেনার’ আমদানি করছে টাটা গোষ্ঠী, প্রশংসা নমোর