জামিনে মুক্তি পেয়েই নির্যাতিতার ৪ বছরের ভাইঝিকে ধর্ষণ করে খুন করল ‘ধর্ষক’

পুলিশ জানিয়েছে, গত বুধবার থেকেই নিখোঁজ ছিল চার বছরের ওই শিশুটি। সারাদিন ধরে পরিবারের সদস্যরা তাঁকে খুঁজে বেরায়। বিকেলে তাঁদের বাড়ি থেকে মাত্র ২০০ মিটার দূরত্বেই সর্ষে ক্ষেতে শিশুটির মৃতদেহ দেখতে পান তাঁরা।

জামিনে মুক্তি পেয়েই নির্যাতিতার ৪ বছরের ভাইঝিকে ধর্ষণ করে খুন করল 'ধর্ষক'
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Feb 05, 2021 | 3:12 PM

ভোপাল: গতবছরই এক মহিলাকে ধর্ষণের অভিযোগে জেলে গিয়েছিলেন মধ্য প্রদেশ (Madhya Pradesh)-র বছর ৪০-র এক ব্যক্তি। সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে গ্রামে ফিরেই সেই নির্যাতিতা মহিলার চার বছরের ভাইঝিকেই ধর্ষণ করে খুন করল অভিযুক্ত ব্যক্তি। নারকীয় এই ঘটনার সাক্ষী রইল মধ্য প্রদেশের মোরেনা জেলার বাসিন্দারা। ইতিমধ্যেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বছরের জুন মাসে মোরেনা জেলার একটি গ্রামের মহিলাকে ধর্ষণ করে অভিযুক্ত ওই ব্যক্তি। অভিযোগ প্রমাণের পর থেকেই তিনি বিগত ছয় মাস ধরে জেলে ছিলেন। মাত্র ১৫দিন আগেই তিনি জামিনে মুক্তি পেয়ে জেল থেকে গ্রামে ফেরেন। তবে অভিযুক্ত ব্যক্তির পরবর্তী পরিকল্পনা সম্পর্কে জানতেন না কেউই।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, ধর্ষিতা ওই শিশুর মা-বাবা অন্য একটি রাজ্যে শ্রমিকের কাজ করেন, তাই শিশুটি তাঁর ঠাকুরদা-ঠাকুমার সঙ্গেই থাকতো। বুধবার অভিযুক্ত ওই ব্যক্তি চকোলেটের লোভ দেখিয়ে তাঁকে সর্ষে খেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে এবং তারপর প্রমাণ লোপাট করতে তাঁকে খুনও করে।

আরও পড়ুন: হিন্দু দেব-দেবীর অপমানের অভিযোগ! এক মাস জেলে কাটিয়ে জামিন কমেডিয়ান ফারুকি

পুলিশ জানিয়েছে, গত বুধবার থেকেই নিখোঁজ ছিল চার বছরের ওই শিশুটি। সারাদিন ধরে পরিবারের সদস্যরা তাঁকে খুঁজে বেরায়। বিকেলে তাঁদের বাড়ি থেকে মাত্র ২০০ মিটার দূরত্বেই সর্ষে ক্ষেতে শিশুটির মৃতদেহ দেখতে পান তাঁরা। স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, শিশুটিকে শেষবারের মতো ওই অভিযুক্তের সঙ্গেই দেখা গিয়েছিল। শিশুটিকে চকোলেটের লোভ দেখিয়ে সে তুলে নিয়ে যায়। আশেপাশের কয়েকটি শিশুও সেই সময় ঘটনাস্থানে উপস্থিত ছিল, তাঁরা ভয়ে বাড়ির ভিতরে পালিয়ে যায়।

এরপরই বৃহস্পতিবার জামিনে মুক্তিপ্রাপ্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস। প্রাথমিক জেরার পরই তিনি ধর্ষণ ও খুনের কথা স্বীকার করে নেন। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে তফসিলি জাতি/উপজাতি সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযোগ দায়ের করেছে।

ঘটনা জানাজানি হতেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। নির্যাতিতার পরিবারের সদস্য ও গ্রামবাসীরা অভিযুক্ত ব্যক্তির ফাঁসির দাবিতে রাস্তা অবরোধ করে। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

আরও পড়ুন: ভ্যাকসিন দৌড়ে পিছু হটল ফাইজা়র! করোনা টিকা অনুমোদনের আবেদন প্রত্যাহার সংস্থার