Minor Girl Physical Assault: কোল্ড ড্রিঙ্কস দেওয়ার নাম করে দোকানের ভিতর ডেকেছিল ১২ বছরের ‘দাদা’, শিশুকন্যার পরিণতিতে স্তম্ভিত প্রতিবেশীরাও

Minor Girl Physical Assault: ১২ বছরের এক কিশোরের বিরুদ্ধেই উঠেছে ধর্ষণের অভিযোগ। ইতিমধ্যেই ওই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

Minor Girl Physical Assault: কোল্ড ড্রিঙ্কস দেওয়ার নাম করে দোকানের ভিতর ডেকেছিল ১২ বছরের 'দাদা', শিশুকন্যার পরিণতিতে স্তম্ভিত প্রতিবেশীরাও
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 10:54 AM

রাঁচী: আধুনিক সমাজে ধীরে ধীরে হারিয়ে যাচ্ছে শৈশব। নিস্পাপ শিশুমনেও ছাপ পড়ছে বিকৃত যৌনতার। তারই প্রমাণ মিলছে একের পর এক ধর্ষণের ঘটনায়। এবার ধর্ষণের শিকার হল ৫ বছরের এক শিশু। ১২ বছরের এক কিশোরের বিরুদ্ধে উঠেছে ধর্ষণের অভিযোগ। ইতিমধ্যেই ওই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে জুভেনাইল হোমে (Juvenile Home) পাঠানো হয়। ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ড(Jharkhand)-র খুন্তি জেলায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঝাড়খণ্ডের খুন্তি জেলার তোরপা পুলিশ স্টেশন এলাকায় একই পাড়াতেই বসবাস করে ওই শিশু ও অভিযুক্ত কিশোর। ১২ বছরের ওই কিশোরকে দাদা বলে ডাকে শিশুকন্যাটি। শনিবার নির্যাতিত ওই শিশু কোল্ডড্রিঙ্কস খাওয়ার জেদ ধরে। দীর্ঘক্ষণ ধরে বায়না করায়, তার মা টাকা দিয়ে বাড়ির পাশের দোকান থেকেই এক বোতল কোল্ড ড্রিঙ্কস কিনে আনতে বলেছিল। বাচ্চাটি একাই দোকানে যায়। জানা গিয়েছে, সেই সময় দোকানে একাই ছিল অভিযুক্ত কিশোর। বাচ্চাটিকে কোল্ড ড্রিঙ্কস দেওয়ার নাম করে সে দোকানের ভিতরে ডাকে এবং ধর্ষণ করে।

বেশ অনেকক্ষণ বাদে নির্যাতিতা বাড়ি ফিরলেও সারাদিন চুপচাপই ছিল। রাতে অসুস্থ হয়ে পড়ায়, বাচ্চাটিকে জিজ্ঞাসা করাতেই গোটা ঘটনা সামনে আসে। সেই রাতেই শিশুটির মা-বাবা থানায় গিয়ে অভিযোগ জানান। রবিবার সকালে ওই কিশোরকে আটক করে পুলিশ। প্রথমে অস্বীকার করলেও, পরে পুলিশি জেরায় অপরাধ স্বীকার করে নেয় অভিযুক্ত কিশোর। মঙ্গলবার তাকে আদালতে তোলা হলে, রিমান্ডে রাঁচির জুভেনাইল হোমে পাঠানো হয়েছে।

এদিকে, পাঁচ বছরের ওই শিশুর সঙ্গে পৈশাচিক এই ঘটনা ঘটায় স্তম্ভিত প্রতিবেশীরাও। শিশুটিও অসুস্থ হয়ে পড়েছে বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন: Tamil Nadu Electrocution: মন্দির থেকে কিছুটাই এগিয়েছিল রথ, হাই ভোল্টেজ তারের সংস্পর্শে আসতেই পুড়ে ছাই কমপক্ষে ১১ জন

আরও পড়ুন: Pune Fire Incident: মালকিনকে পুড়িয়ে মারতে গিয়েছিলেন, পালাতে গিয়ে নির্মম পরিণতি অভিযুক্তেরও