ডিভাইডারে ধাক্কা ট্যাঙ্কারের, উলটে যাওয়ার আগেই মাঝে ঢুকে পড়ল গাড়ি, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৭

সোমবার মাঝরাতে যমুনা এক্সপ্রেসওয়ে (Yamuna Expressway) ধরে আগ্রা(Agra)-র দিকে দ্রুতগতিতে ছুটছিল একটি তেলের ট্যাঙ্কার। নৌঝিল পুলিশ স্টেশনের কাছে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে সেটি ধাক্কা মারে ডিভাইডারে। ট্যাঙ্কারটি উল্টে যাওয়ার মুহূর্তেই ডিভাইডার ও ট্যাঙ্কারটির মাঝে এসে পড়ে একটি গাড়ি।

ডিভাইডারে ধাক্কা ট্যাঙ্কারের, উলটে যাওয়ার আগেই মাঝে ঢুকে পড়ল গাড়ি, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৭
উল্টে যাওয়া ট্যাঙ্কারটি। ছবি:ANI
Follow Us:
| Updated on: Feb 24, 2021 | 1:54 PM

মথুরা: ট্যাঙ্কার চালকের ভুলের খেসারত দিতে হল সাতটি তরতাজা প্রাণকে। সোমবার রাতে উত্তর প্রদেশ (Uttar Pradesh)-র যমুনা এক্সপ্রেসওয়ে(Yamuna Expressway)-তে ট্যাঙ্কার ও গাড়ির সংঘর্ষে প্রাণ হারালেন দুই মহিলা সহ সাতজন। ইতিমধ্যেই নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

সোমবার মাঝরাতে যমুনা এক্সপ্রেসওয়ে ধরে আগ্রার দিকে দ্রুতগতিতে ছুটছিল একটি তেলের ট্যাঙ্কার। নৌঝিল পুলিশ স্টেশনের কাছে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে সেটি ধাক্কা মারে ডিভাইডারে। ট্যাঙ্কারটি উল্টে যাওয়ার মুহূর্তেই ডিভাইডার ও ট্যাঙ্কারটির মাঝে এসে পড়ে একটি গাড়ি। ফলে ট্যাঙ্কারটি প্রথমে গাড়ির উপর ও পরে রাস্তায় উল্টে যায় ট্যাঙ্কারটি।

সেই মুহূর্তে গাড়িতে উপস্থিত ছিলেন দুই মহিলা সহ একই পরিবারের পাঁচ সদস্য। ঘটনাস্থানেই তাঁরা প্রাণ হারান। এদিকে, দুর্ঘটনার শব্দ শুনে ঘটনাস্থানে ছুটে যান স্থানীয বাসিন্দারা। কিছুক্ষণের মধ্যেই পুলিশ এবং অ্যাম্বুলেন্সও ঘটনাস্থানে পৌঁছে যায়। শুরু হয় উদ্ধারকার্য। ট্যাঙ্কার চালক ও গাড়ির যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

ঘটনাস্থান পরিদর্শনে গিয়ে মথুরার পুলিশ সুপারিন্টেন্ডেন্ট গৌরব গ্রোভার বলেন, “যমুনা এক্সপ্রেসওয়ে দিয়ে যাওয়ার সময় তেলের ট্যাঙ্কার ও গাড়ির মধ্যে দুর্ঘটনায় দুই মহিলা সহ সাতজন নিহত হয়েছেন। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ট্যাঙ্কারটি আগ্রার দিকে যাচ্ছিল। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাঙ্কারটি ডিভাইডারে ধাক্কা মারে এবং উল্টে যায়। এরইমাঝে গাড়িটি চলে আসায় সেটিও ক্ষতিগ্রস্ত হয়। গাড়িতে উপস্থিত সকলেই মারা গিয়েছেন।”

তিনি আরও যোগ করে বলেন, “ঘটনাস্থান থেকে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতদের পরিবারকেও খবর দেওয়া হয়েছে। এই বিষয়ে তদন্তও শুরু করা হয়েছে।”

আরও পড়ুন: রাষ্ট্রপতি শাসনের পথেই কি পুদুচেরি? একগুচ্ছ প্রকল্প নিয়ে আগামিকাল সফরে নমো