Firecracker Death: এ কেমন মজা! পায়ের কাছে বাজি ছুড়ে মারল এক যুবক, ফাটতেই মৃত্যু ব্যক্তির

Firecracker: গলি দিয়ে যাওয়ার সময় পিছন থেকে অন্য এক যুবক তাঁর দিকে বাজি ছুড়ে মারে। বাজি ফাটে ওই ব্যক্তির পায়ের কাছে। বাজি ফাটার সঙ্গে সঙ্গে কয়েক মুহূর্তের জন্য থমকে যান ওই ব্যক্তি। এরপরই লুটিয়ে পড়েন মাটিতে।

Firecracker Death: এ কেমন মজা! পায়ের কাছে বাজি ছুড়ে মারল এক যুবক, ফাটতেই মৃত্যু ব্যক্তির
সিসিটিভি ফুটেজের অংশImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2023 | 6:30 AM

গাজিয়াবাদ: দীপাবলিতে বাজি ফেটে মৃত্যু মাঝবয়সি এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের গাজিয়াবাদে। মর্মান্তিক সেই পরিণতির ভিডিয়ো ফুটেজ ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। গলি দিয়ে যাওয়ার সময় পিছন থেকে অন্য এক যুবক তাঁর দিকে বাজি ছুড়ে মারে। বাজি ফাটে ওই ব্যক্তির পায়ের কাছে। বাজি ফাটার সঙ্গে সঙ্গে কয়েক মুহূর্তের জন্য থমকে যান ওই ব্যক্তি। এরপরই লুটিয়ে পড়েন মাটিতে। সোশ্যাল মিডিয়ায় সেই দৃশ্য ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

উত্তর প্রদেশ পুলিশ সূত্রে খবর, মৃত ওই ব্যক্তির নাম আফজল ওরফে নাটু। ওই ব্যক্তির দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তও শুরু হয়েছে। ঘটনাস্থলের যে ভিডিয়ো ফুটেজ প্রকাশ্যে এসেছে, সেগুলি খতিয়ে দেখে অভিযুক্ত যুবককে শনাক্তও করে ফেলেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম প্রদীপ। রবিবার রাতে গাজিয়াবাদের লিঙ্ক রোডের কাছে দীপাবলি উদযাপনের সময়ে এই ঘটনাটি ঘটেছে।

রবিবার রাতে ওই ঘটনার ১৮ সেকেন্ডের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, দু’জন ব্যক্তি একটি গলির মধ্যে অন্য কয়েকজনের সঙ্গে কথা বলছেন। এরপর ওই দু’জন পিছন দিক ঘুরে হাঁটতে শুরু করতেই, পিছন দিক থেকে একজন আচমকা একটি বাজি ছুড়ে মারেন আফজলের দিকে। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, মজার ছলেই এই কাণ্ড ঘটানো হয়েছিল। কিন্তু পরিণতি হয়েছে সাংঘাতিক। পায়ের কাছে বাজি ফাটতেই এক সেকেন্ডের জন্য স্তম্ভিত হয়ে যান ওই ব্যক্তি এরপরই লুটিয়ে পড়েন মাটিতে।

পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন। গোটা ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।