Hyderabad Mutton Cooking : স্ত্রী পাঁঠার মাংস না রাঁধায় পুলিশকে বারবার বিরক্ত! তারপর যা হল যুবকের সঙ্গে…

Hyderabad Mutton Cooking : শুক্রবার রাতে পাঁঠার মাংস খাওয়ার সাধ হয়েছে হায়দরাবাদের যুবকের। কিন্তু তাঁর অভিযোগ স্ত্রী কিছুতেই রান্না করে দিচ্ছেন না।

Hyderabad Mutton Cooking : স্ত্রী পাঁঠার মাংস না রাঁধায় পুলিশকে বারবার বিরক্ত! তারপর যা হল যুবকের সঙ্গে...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 10:27 PM

হায়দরাবাদ : এক আজব ঘটনার সাক্ষী থাকল নিজামের শহর। নিজামের শহর মানেই বিরিয়ানি, মটন। নবাবি খানা-পিনায় খ্যাতি রয়েছে হায়দরাবাদের। হায়দরাবাদের বিরিয়ানিও বিশ্ব খ্যাত। আর ছুটির দিনে জমিয়ে পাঁঠার মাংস না হলে ঠিক জমে না যেন। তার উপর হোলি বলে কথা। শুক্রবার হোলির দিন স্ত্রীয়ের হাতে পাঁঠার মাংস খেতে চেয়েছিলেন । কিন্তু সেই পাঁঠার মাংসের জন্য হায়দরাবাদের যুবক যা করলেন তা ভাবনার বাইরে।

বউ মাংস রান্না করে দিচ্ছে না। অভিমান হয়েছে। কিন্তু পাতে পাঁঠার মাংস চাইই চাই। অনেকবার জোর করেও ফল না হওয়ায় যুবক যা করলেন তা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে নেট মাধ্যমে। এ অনেকটা মশা মারতেশুক্রবার রাতে পাঁঠার মাংস খাওয়ার সাধ হয়েছে হায়দরাবাদের যুবকের। কিন্তু তাঁর অভিযোগ স্ত্রী কিছুতেই রান্না করে দিচ্ছেন না।  কামান-দাগার মতো ঘটনা।

আমরা সাধারণত চুরি, ডাকাতি, খুন, হামলার মতো বড় কোনও বিপদে পড়লে পুলিশের শরণাপন্ন হই। কিন্তু হায়দরাবাদের এই যুবক স্ত্রী পাঁঠার মাংস কষা না রান্না করার জন্য সোজা পুলিশে ফোন করে দিলেন। এক বার নয় পাঁচবার ১০০ নম্বরে ফোন করলেন এই যুবক। পুলিশকে ফোন করে স্ত্রীয়ের বিরুদ্ধে অভিযোগ করলেন ওই যুবক। অভিযোগ, স্ত্রী তাঁকে পাঁঠার মাংস কষা রেঁধে খাওয়াচ্ছেন না। জানা গিয়েছে, মদ্য়প ওই ব্যক্তিকে হেফাজতে নিয়েছে পুলিশ। শনিবারই তাঁকে হেফাজতে নেওয়া হয়। তাঁর বিরুদ্ধে বিরক্ত করার একটি মামলাও নথিভুক্ত করা হয়েছিল। পরে তাঁকে সতর্ক করে ছেড়ে দেওয়া হয় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন : Diesel Price Hike : এক লাফে ডিজেলের দাম বেড়ে লিটার পিছু ১২২, মাথায় হাত ভারতীয় ব্যবসায়ীদের

আরও পড়ুন : PM Meeting : চার রাজ্যে সরকার গঠন, প্রধানমন্ত্রীর বাসভবনে গুরুত্বপূর্ণ বৈঠকে সাজানো হচ্ছে ঘুঁটি

আরও পড়ুন : Police Recruitment : লক্ষ্য রাজ্যের আইন-শৃঙ্খলা, গদিতে বসার আগেই ৫ হাজার নতুন পুলিশ পদের ঘোষণা সরকারের