Parineeti Chopra-Raghav Chadha: রাজনীতি বাদ দিয়ে ‘পরীণীতি’তেই মজেছেন রাঘব, লুকিয়ে সেরে ফেলেছেন বাগদানও?

Parineeti Chopra-Raghav Chadha: এর আগে গত শুক্রবার রাজ্যসভার চেয়ারম্যান জগদীপ ধনখড়ও  আপ সাংসদ রাঘব চাড্ডাকে খোঁচা দিয়েছিলেন  পরীণীতির সঙ্গে সম্পর্ক নিয়ে। তিনি মজা করে বলেন, "সোশ্যাল মিডিয়ায় এমনিই অনেক জায়গা দখল করে রয়েছো তুমি। আজকের দিনটা চুপ থাকাই শ্রেয়।"

Parineeti Chopra-Raghav Chadha: রাজনীতি বাদ দিয়ে 'পরীণীতি'তেই মজেছেন রাঘব, লুকিয়ে সেরে ফেলেছেন বাগদানও?
পরীণীতি চোপড়ার সঙ্গে রাঘব চাড্ডা। ছবি টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 8:42 AM

নয়া দিল্লি: লুকিয়ে লুকিয়ে আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা(Raghav Chadha)-র সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেত্রী পরীণীতি চোপড়া (Parineeti Chopra)! সোশ্যাল মিডিয়ায় বিগত কয়েক দিন ধরেই চর্চা বলি অভিনেত্রীর সঙ্গে রাজনীতিবিদের প্রেম নিয়ে। সম্প্রতিই তাদের একসঙ্গে একটি রেস্তোরাঁ থেকেও বের হতে দেখা গিয়েছিল। তারপর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, পরীণীতির প্রেমে পড়েছেন কনিষ্ঠতম সাংসদ রাঘব চাড্ডা। সম্পর্ক নিয়ে তাঁরা দুইজন মুখ না খুললেও, গোপন কথা ফাঁস করে দিলেন রাঘব চাড্ডার দলেরই এক নেতা। সঞ্জীব অরোরা (Sanjeev Arora) নামক ওই আপ নেতা মঙ্গলবার টুইটারে রাঘব চাড্ডা ও পরীণীতি চোপড়াকে অভিনন্দন জানান। আর এই টুইট দেখার পরই নতুন জল্পনা শুরু হয়েছে যে তবে কি গোপনে বাগদানও সেরে ফেলেছেন রাঘব চাড্ডা।

বলিউডের সঙ্গে রাজনীতির সম্পর্ক বহু পুরনো। কেরিয়ারের মধ্য গগনে হোক বা অভিনয় ছাড়ার পর, অনেক অভিনেতা-অভিনেত্রীরাই রাজনীতিতে যোগ দিয়েছেন। তবে রাজনীতিবিদের সঙ্গে অভিনেতা বা অভিনেত্রীর প্রেমের সম্পর্কের কথা সচরাসচর শোনা যায় না। সেই কারণেই বিগত এক সপ্তাহ ধরে চর্চায় রাঘব চাড্ডা ও পরীণীতি চোপড়া।

মঙ্গলবার আপ বিধায়ক সঞ্জীব অরোরা টুইট করে লেখেন, “রাঘব চাড্ডা ও পরীণীতি চোপড়াকে আমি মন থেকে অভিনন্দন জানাচ্ছি। ভালবাসা, আনন্দ ও সাহচর্যে পরিপূর্ণ হোক ওঁদের মিলন”। তাঁর এই টুইটের পরই সোশ্য়াল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। সকলেই অভিনন্দন জানাতে থাকেন আপ নেতা ও অভিনেত্রীকে। অনেকেই আবার টুইটে লেখা “ইউনিয়ন” শব্দটি নিয়ে প্রশ্ন তোলেন। কমেন্টে জানতে চান, তবে কী শ্রীঘ্রই বিয়ে করতে চলেছেন পরীণীতি ও রাঘব চাড্ডা?  গোপনে তাঁদের বাগদান হয়ে গিয়েছে বলেও দাবি করেন অনেকে।

উল্লেখ্য, এর আগে গত শুক্রবার রাজ্যসভার চেয়ারম্যান জগদীপ ধনখড়ও  আপ সাংসদ রাঘব চাড্ডাকে খোঁচা দিয়েছিলেন  পরীণীতির সঙ্গে সম্পর্ক নিয়ে। রাঘব চাড্ডা মেহুল চোকসির বিরুদ্ধে রেড কর্নার নোটিস প্রত্যাহার করা নিয়ে আলোচনার দাবিতে মুলতুবি প্রস্তাব পেশ করলে তিনি তা খারিজ করে দেন এবং মজা করে বলেন, “সোশ্যাল মিডিয়ায় এমনিই অনেক জায়গা দখল করে রয়েছো তুমি। আজকের দিনটা চুপ থাকাই শ্রেয়।”

সম্প্রতিই রাঘব চাড্ডাকে পরীণীতি চোপড়ার সঙ্গে মুম্বইয়ের একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায়। একই গাড়িতে করে রেস্তোরাঁ থেকে বেরোন তাঁরা। এরপর থেকেই সোশ্যাল মি়ডিয়ায় তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়। শুক্রবার সংসদে তাঁকে এই বিষয় নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আপনারা আমার থেকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরীণীতি নিয়ে নয়।”