Manish Sisodia Accuses BJP: কেজরীবালকে খুনের ষড়যন্ত্র করছে বিজেপি, অভিযোগ সিসোদিয়ার

Manish Sisodia Accuses BJP: বিজেপির বিরুদ্ধে অরবিন্দ কেজরীবালকে খুনের ষড়যন্ত্রের অভিযোগ তুললেন মণীশ সিসোদিয়া। তারপর পাল্টা জবাবও দিয়েছেন বিজেপি নেতা মনোজ তিওয়ারি।

Manish Sisodia Accuses BJP: কেজরীবালকে খুনের ষড়যন্ত্র করছে বিজেপি, অভিযোগ সিসোদিয়ার
মণীশ সিসোদিয়া। ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 2:08 PM

নয়া দিল্লি: বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন অরবিন্দ কেজরীবালের ডেপুটি মণীশ সিসোদিয়া। গতকালই তিনি অভিযোগ তোলেন, বিজেপি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকে হত্যা করার চেষ্টা করছে। আসন্ন গুজরাট নির্বাচন ও দিল্লির পুরসভা নির্বাচনে আপের কাছে হেরে যাওয়ার আশঙ্কাতেই বিজেপি এই পরিকল্পনা করছে বলে দাবি মণীশ সিসোদিয়ার। এবার এই অভিযোগের ভিত্তিতে শুক্রবার তদন্তের দাবি করলেন সিসোদিয়া। তিনি আরও জানিয়েছেন, এই মর্মে নির্বাচন কমিশনের কাছে তাঁরা অভিযোগও জমা দেবেন।

একটি সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখার সময় সিসোদিয়া অভিযোগ করেন, বিজেপি নেতা মনোজ তিওয়ারি বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের বিরুদ্ধে যা বলেছেন তা ‘প্রকাশ্য হুমকি’ ছাড়া আর কিছুই নয়। সিসোদিয়া বলেন, ‘তাঁর ভাষায় স্পষ্ট যে অরবিন্দ কেজরীবালকে খুন করার ষড়যন্ত্র করা হচ্ছে। আমরা মনোজ তিওয়ারির গ্রেফতারির দাবি করছি।’ সিসোদিয়ার এই অভিযোগের পর মনোজ তিওয়ারি বলেছেন, ‘অরবিন্দ কেজরীবালের নিরাপত্তা নিয়ে আমি চিন্তিত। কেজরীবালকে খুন করার যে ষড়যন্ত্রের কথা আপ বলছে তা পুরনো গল্প।’ তিনি আপকে কটাক্ষ করে বলেন, ‘কেজরীবাল দাবি করেন সিসোদিয়াকে গ্রেফতার করা হবে। যেখানে সিসোদিয়া ভবিষ্যদ্বাণী করছেন কেজরীবালকে খুন করা হবে। আমি বুঝতে পারছি না কী চলছে।’

উল্লেখ্য, বৃহস্পতিবার সিসোদিয়া বিজেপির বিরুদ্ধে অভিযোগ করেন, গুজরাট ও দিল্লি পুরসভা নির্বাচনে হারের ভয়ে কেজরীবালকে মেরে ফেলার ষড়যন্ত্র করছে বিজেপি। এবং দিল্লির সাংসদ মনোজ তিওয়ারি এতে যোগ রয়েছে বলে জানিয়েছেন। প্রসঙ্গত, সম্প্রতি দিল্লির পুরসভা নির্বাচনে টাকার বিনিময়ে টিকিট দেওয়ার অভিযোগ উঠেছিল কেজরীবালের দল আপের বিরুদ্ধে। সেই কথা স্মরণ করিয়েই গতকাল একটি টুইট করেছিলেন তিওয়ারি। তিনি সেই টুইটে কেজরীবালের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। হিন্দিতে তিনি টুইটে লিখেছিলেন, ‘অরবিন্দ কেজরীবালের নিরাপত্তা নিয়ে আমি চিন্তিত। কারণ টিকিট বিক্রি, দুর্নীতি, ধর্ষকের সঙ্গে বন্ধুত্ব, জেলে মালিশের ঘটনায় মানুষ ও আপ ভলান্টিয়াররা তাঁর উপর ক্ষিপ্ত। এটা দিল্লির মুখ্যমন্ত্রীর সঙ্গে হওয়া উচিত নয়…।’ এদিকে জানা গিয়েছে, আপের এই অভিযোগের ভিত্তিতে দিল্লির লেফটেন্য়ান্ট গভর্নর ভি কে সাক্সেনা পুলিশ কমিশনারকে এই বিষয়টিতে নজর রাখার নির্দেশও দিয়েছেন।