ভিডিয়ো: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল গ্যালারি, খেলা দেখতে গিয়ে মর্মান্তিক পরিণতি শতাধিকের

পুলিশের তরফে জানা গিয়েছে ২৯ রাজ্যের খেলোয়াড়রা এই টুর্নামেন্টে খেলতে এসেছিলেন। আগামী ২৫ মার্চ পর্যন্ত চলার কথা এই টুর্নামেন্টের।

ভিডিয়ো: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল গ্যালারি, খেলা দেখতে গিয়ে মর্মান্তিক পরিণতি শতাধিকের
ছবি- পিটিআই
Follow Us:
| Updated on: Mar 23, 2021 | 4:20 PM

তেলঙ্গানা: জাতীয় পর্যায়ের কবাডি (Kabaddi) টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিপত্তি। হঠাৎ ভেঙে পড়ল দর্শকাসন। যার জেরে আহত শতাধিক। তেলঙ্গানার সূর্যপটের অফিস ময়দানে জাতীয় কবাডী টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছিল। উদ্বোধনী অনুষ্ঠানে সামিল হয়েছিলেন হাজারো ক্রিড়াপ্রেমী। তখনই হঠাৎ ভেঙে পড়ে দর্শকাসন। দুর্ঘটনার জেরে আহত হয়েছেন শতাধিক ব্যক্তি। এর মধ্যে দু’জনের অবস্থা শোচনীয়। আহতদের সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সোমবার রাতে উদ্বোধনী অনুষ্ঠান ছিল সূর্যপটের অফিস ময়দানে। দর্শকদের জন্য কাঠের পাটাতন দিয়ে তৈরি হয়েছিল তিনটি অস্থায়ী দর্শকাসন। প্রত্যেক দর্শকাসনের ৫ হাজার জনের বসার সর্বোচ্চ সীমা ছিল। যার অর্থ ওই কবাডি স্টেডিয়ামে মোট দর্শক ধারণ ক্ষমতা ১৫ হাজার। কিন্তু জমায়েত হয়েছিল তার থেকে বেশি। তাই অধিক জমায়েত সামলাতে না পেরেই ভেঙে পড়ে একটি স্ট্যান্ড। এমনটাই প্রাথমিক অনুমান পুলিশের। যার জেরে হাত-পা ভেঙে গুরুতর জখম হন অনেকে।

পুলিশের তরফে জানা গিয়েছে ২৯ রাজ্যের খেলোয়াড়রা এই টুর্নামেন্টে খেলতে এসেছিলেন। আগামী ২৫ মার্চ পর্যন্ত চলার কথা এই টুর্নামেন্টের। সোমবারের উদ্বোধনী অনুষ্ঠানে স্টেডিয়ামেই ছিলেন সে রাজ্যের ক্রীড়ামন্ত্রী ভি শ্রীনিবাস গৌড় ও অন্য আরেক মন্ত্রী জগদীশ রেড্ডি। সূর্যপট জেলার পুলিশ সুপার আর ভাস্করণ জানিয়েছেন, আহতদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর। তাঁদের হায়দরাবাদে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনার পূর্ণঙ্গ তদন্ত হবে বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: ভিডিয়ো: অরক্ষিত মুখ, ঠাসাঠাসি ভিড়, যোগীরাজ্যে যেন ‘করোনার’ হোলি