Rape at AIIMS: এইমস ক্যাম্পাসের মধ্যেই ঘরে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ চিকিৎসককে, বেপাত্তা অভিযুক্ত ডাক্তার

AIIMS Doctor: মহিলা চিকিৎসকের অভিযোগ, হাসপাতালে এক সহকর্মীর জন্মদিনের পার্টি চলার সময় এই ঘটনা ঘটে।

Rape at AIIMS: এইমস ক্যাম্পাসের মধ্যেই ঘরে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ চিকিৎসককে, বেপাত্তা অভিযুক্ত ডাক্তার
হাসপাতাল ক্য়াম্পাসেই ধর্ষণ!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 7:12 AM

নয়া দিল্লি: দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সের (AIIMS) -এর ক্যাম্পাসের মধ্যেই ধর্ষণের (Rape) ঘটনা। ধর্ষণের অভিযোগ জানিয়েছেন খোদ চিকিৎসক। মহিলা চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। পলাতক অভিযুক্ত চিকিৎসক। অভিযোগকারিণীর দাবি, ক্যাম্পাসে একটি জন্মদিনের পার্টি (Birthday Party) চলাকালীন ঘটনাটি ঘটে গত সেপ্টেম্বর মাসে। ক্যাম্পাসের মধ্যেই তাঁকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। জানা গিয়েছে যে চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে তিনি বিবাহিত। ঘটনার পর থেকে তিনি বেপাত্তা। তাঁকে গ্রেফতার করতে সব রকমের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

গত ২৬ সেপ্টেম্বর ধর্ষণের ঘটনা ঘটে। ওই দিন এক সহকর্মীর জন্মদিনের পার্টি চলছিল বলে জানিয়েছেন মহিলা চিকিৎসক। পুলিশের কাছে অভিযোগ দায়ের হয় গত ১১অক্টোবর। ইতিমধ্যেই অভিযোগকারিণী চিকিৎসকের মেডিক্যাল পরীক্ষা সম্পন্ন হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাসপাতালে ওই চিকিৎসকের সঙ্গে কথা বলেছে পুলিশ। সেখানেই ওই মহিলা চিকিৎসক জানিয়েছেন যে গত ২৬ সেপ্টেম্বর তাঁর সিনিয়র এক চিকিৎসক তাঁকে ধর্ষণ করেছে। অভিযুক্ত চিকিৎসক তাঁকে ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ।

মহিলা চিকিৎসক আরও জানিয়েছেন, যে চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ তিনি এইমস পাশেই থাকেন। ঘটনার দিন জন্মদিনের পার্টি উপলক্ষে মদ্যপান করেছিলেন ওই মহিলা চিকিৎসক সহ অনেকেই। তাই সেই রাতে বাড়ি না ফিরে ক্যাম্পাসেই থেকে যান তিনি। আর সে দিনই তাঁকে নিজের ঘরে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন অভিযুক্ত।

আরও পড়ুন : Navjot Singh Sidhu: দশেরার সন্ধ্যায় রাহুল গান্ধীর বাড়িতে বৈঠক, বেরিয়েই ইস্তফার সিদ্ধান্ত প্রত্যাহার সিধুর

অভিযোগকারিণীর বয়ানের ওপর ভিত্তি করে, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৩৭৭ ধারায় মামলা দায়ের হয়েছে। দিল্লির হজ খাস থানায় সেই মামলার তদন্ত চলছে। উচ্চপদস্থ পুলিশ আধিকারিক বেনিতা মেরি জাইকার জানিয়েছেন, ইতিমধ্যেই অভিযোগকারিণী চিকিৎসকের বয়ান রেকর্ড করা হয়েছে। অভিযুক্ত চিকিৎসকের খোঁজে চলছে তল্লাশি। পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত চিকিৎসক পরিবার নিয়েই থাকেন এই ক্যাম্পাসে। ঘটনার দিন চিকিৎসকের পরিবারের সদস্যরা শহরের বাইরে ছিলেন। ওইদিন জন্মদিনের পার্টিতে যে সব চিকিৎসক উপস্থিত ছিলেন, তাঁদের প্রত্যেককেই জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

আরও পড়ুন : Bidhannagar: মমতা-অভিষেকের ছবি দেওয়া পোস্টার পড়ে মাটিতে, সুজিত বসুর ছেলের নামে এফআইআর