Physical Harassment: বৌদিকে একা পেয়ে ‘ধর্ষণ’ দেওরের, শুনে স্বামী বলল, ‘তুমি আর আমার বউ না’

Physical Harassment: স্বামী বাড়ি ফেরার পর, দেওরের এই কুকীর্তির কথা জানিয়েছিলেন তিনি। আর সেটাই হয়ে গিয়েছে স্ত্রীর 'অপরাধ'! সঙ্গে সঙ্গে দ্বিতীয় কোনও কথা না ভেবেই স্ত্রীকে ত্যাগ করে ফেললেন স্বামী। অভিযোগ স্বামীর কাছে এ কথা বলার পর তিনি স্ত্রীকে মুখের উপর বলে দিয়েছিলেন, 'তুমি আর আমার বউ না... এখন থেকে তুমি আমার বৌদি।'

Physical Harassment: বৌদিকে একা পেয়ে 'ধর্ষণ' দেওরের, শুনে স্বামী বলল, 'তুমি আর আমার বউ না'
প্রতীক ছবিImage Credit source: TV9 Network
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 10:49 PM

মুজফ্ফরনগর: নিজের বাড়িতে নির্মম অত্যাচারের শিকার গৃহবধূ। অভিযোগ, স্বামী বাড়িতে না থাকার সুযোগে গৃহবধূকে একা পেয়ে ধর্ষণ করেছিল দেওর। শুধু তাই নয়, সেই পাশবিকতা ক্যামেরাবন্দিও করেছিল দেওর। স্বামী বাড়ি ফেরার পর, দেওরের এই কুকীর্তির কথা জানিয়েছিলেন তিনি। আর সেটাই হয়ে গিয়েছে স্ত্রীর ‘অপরাধ’! সঙ্গে সঙ্গে দ্বিতীয় কোনও কথা না ভেবেই স্ত্রীকে ত্যাগ করে ফেললেন স্বামী। অভিযোগ স্বামীর কাছে এ কথা বলার পর তিনি স্ত্রীকে মুখের উপর বলে দিয়েছিলেন, ‘তুমি আর আমার বউ না… এখন থেকে তুমি আমার বৌদি।’ ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের মুজফ্ফরনগর জেলায়।

এখানেই থেমে থাকেননি সেই নির্যাতিতার স্বামী। পরের দিন ভাইকে সঙ্গে নিয়ে ওই ব্যক্তি তাঁর স্ত্রীর ঘরে ঢোকেন। অভিযোগ, এরপর নিজের বউকে মেঝেতে ফেলে বুকের উপর উঠে পড়েন স্বামী। ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধের চেষ্টা করেন। আর গোটা ঘটনা বসে বসে ক্যামেরাবন্দি করে নির্যাতিতার দেওর। পর পর দু’দিনের এই ঘটনার পর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নির্যাতিতা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের অভিযোগ জানান।

বিষয়টি প্রকাশ্যে আসতেই সঙ্গে সঙ্গে পদক্ষেপ করে পুলিশও। খাতাউলির কোতোয়ালি থানায় ওই নির্যাতিতার স্বামী ও দেওরের বিরুদ্ধে মামলা রুজু হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণের অভিযোগ, ৩০৭ ধারায় খুনের চেষ্টার অভিযোগে মামলার রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার প্রসঙ্গে মুজফ্ফরনগরের পুলিশ সুপার সত্যনারায়ণ প্রজাপতি জানিয়েছেন, দু’জন অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ এবং দ্রুত তাদের গ্রেফতার করা হবে। ধৃতদের বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপও করা হবে বলে আশ্বস্ত করেছেন তিনি।