Amit Shah Slams RJD : ‘মানুষ জঙ্গলরাজ ভুলবে না,’ রেকর্ড ভাঙার মঞ্চ থেকে লালুর দলকে আক্রমণ শাহের

Amit Shah Slams RJD : বিহারের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে 'জঙ্গলরাজ' প্রসঙ্গ তুলে ধরেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি মঞ্চ থেকে বলেন, জনগণ কোনওদিন জঙ্গলরাজ ভুলবেন না।

Amit Shah Slams RJD : 'মানুষ জঙ্গলরাজ ভুলবে না,' রেকর্ড ভাঙার মঞ্চ থেকে লালুর দলকে আক্রমণ শাহের
'শাহি' সফর । ছবি সৌজন্যে : PTI
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 12:01 AM

পটনা : শনিবার বিহারের মঞ্চ থেকে বিহারের মূল বিরোধী দল রাষ্ট্রীয় জনতা দল (RJD) আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি এদিন ২০০৫ সালের আগে বিহারের ‘জঙ্গল রাজের’ কথা মনে করিয়ে দেন জনগণকে । ২০০৫ সালেই প্রথম ‘জঙ্গল রাজ’ সরিয়ে বিজেপি-জেডিইউ সরকার ক্ষমতায় আসে। তিনি এদিন বলেছেন, “মানুষ জঙ্গল রাজ কোনওদিন ভুলবেন না। আরজেডির পোস্টার থেকে লালু প্রসাদের ছবি সরিয়ে দিলেও মানুষ তাদের দুর্নীতির কথা ভুলবে না।” তিনি প্রশ্ন তোলেন, “লালু-রাবরির শাসনকালে রাজ্যের অবস্থার কথা কি আমরা কোনওদিন ভুলতে পারব?”

এদিন বিহারের জগদীশপুরে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। উনিশ শতকে জগদীশপুরের রাজা ছিলেন বীর কুনওয়ার সিং। ১৮৫৭ সালের সিপাহী বিদ্রোহের এক অন্যতম নায়ক হিসেবে তাঁকে বিবেচনা করা হয়। তাঁর ১৬৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষেই বিহারের জগদীশপুরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে দাঁড়িয়েই বিরোধী দলকে আক্রমণ করেন অমিত শাহ।

এদিন এই সভা থেকেই রেকর্ড গড়ে ভারত। ১৮ বছরের পুরনো পাকিস্তানের রেকর্ড ভেঙে দেয়। ১৮ বছর আগে লাহোরের একটি অনুষ্ঠানে ৫৬ হাজার জন পাকিস্তানি তাঁদের জাতীয় পতাকা মেলে ধরেন। এদিন সেই রেকর্ড ভেঙে দিয়ে ৭৫ হাজার জন ভারতীয় পাঁচ মিনিট ধরে হাওয়ায় মেলে ধরেন জাতীয় পতাকা।

আরও পড়ুন : Patidar Leader Meets PK : পিকের সঙ্গে সাক্ষাত পাতিদার নেতা নরেশের, কোনদিকে গুজরাটের রাজনৈতিক সমীকরণ?

আরও পড়ুন : Jammu and Kashmir Encounter : উপত্যকায় নিরাপত্তা বাহিনীর বড় সাফল্য, মোদীর সফরের আগে ফের নিকেশ দুই জঙ্গি

আরও পড়ুন : India Breaks Pakistan’s Record : একযোগে পাকিস্তানকে ৭৫ হাজার গোল, ১৮ বছরের পুরনো রেকর্ড ভাঙল ভারত