Aryan Khan Drug Case: বাড়িতে থাকলেও এনসিবির সমন এড়ালেন আরিয়ান, কারণ জানালেন নিজেই

Aryan Khan Skips Summon: এনসিবির এক আধিকারিকও জানান, মাদককাণ্ডের তদন্তে যে বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়েছে, তারা জিজ্ঞাসাবাদের জন্য রবিবার আরিয়ান খানকে হাজির হওয়ার নির্দেশ দিয়েছিল।

Aryan Khan Drug Case:  বাড়িতে থাকলেও এনসিবির সমন এড়ালেন আরিয়ান, কারণ জানালেন নিজেই
মাদক কাণ্ডের তদন্তে হাজিরা দিলেন না আরিয়ান। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2021 | 10:10 AM

মুম্বই: ২৮ দিন হাজতবাস করে বাবার জন্মদিনের ঠিক আগেই জামিনে বাড়ি ফিরেছিলেন আরিয়ান খান (Aryan Khan)। কিন্তু দীপাবলি (Diwali) পার হতেই এসেছে ধুম জ্বর (Fever)। সেই কারণেই রবিবার এনসিবি(NCB)-র দফতরে হাজিরার সমন এড়ালেন শাহরুখ পুত্র।

মুম্বইয়ে প্রমোদতরী থেকে মাদক উদ্ধারের (Mumbai Cruise Drug Case) ঘটনায় রবিবার জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে আরিয়ান খানকে তলব করেছিল বিশেষ তদন্তকারী দল (Special Investigation Team)। তবে সেই সমনের জবাবে আরিয়ান জানান, তাঁর  প্রচন্ড জ্বর এসেছে। সেই কারণে তিনি জিজ্ঞাসাবাদের জন্য় হাজিরা দিতে পারছেন না।

এনসিবির এক আধিকারিকও জানান, মাদককাণ্ডের তদন্তে যে বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়েছে, তারা জিজ্ঞাসাবাদের জন্য রবিবার আরিয়ান খানকে হাজির হওয়ার নির্দেশ দিয়েছিল। কিন্তু জ্বরের কারণ দেখিয়ে আরিয়ান হাজির হননি। যদিও এর আগে শুক্রবার আদালতের নির্দেশ মতো এনসিবির দফতরে নিয়মমাফিক হাজিরা দেন আরিয়ান।

গত ২ অক্টোবর মুম্বইয়ের কর্ডেলিয়া নামক একটি প্রমোদতরীতে তল্লাশি অভিযান চালায় এনসিবি। সেখান থেকেই আরিয়ান খান সহ মোট ৮ জনকে আটক করা হয়। পরে মাদকচক্রের খোঁজ পেয়ে আরিয়ান সহ ২০ জনকে গ্রেফতার করে এনসিবি। একাধিকবার জামিনের আর্জি খারিজ হওয়ার পর অবশেষে গত ৩০ অক্টোবর জামিন পান আরিয়ান খান। ১ লক্ষ টাকার বন্ডে তাঁকে জামিন দিয়ে ছাড়িয়ে আনেন অভিনেত্রী জুহি চাওলা।

আদালতে জামিনের নির্দেশে সাফ বলা হয়েছিল, বিশেষ আদালতের অনুমতি ছাড়া দেশ ছেড়ে যেতে পারবেন না আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা। এনডিপিএস আদালতে তাদের পাসপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। এছাড়াও প্রতি শুক্রবার তাদের সকাল ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে এসে হাজিরা দিতে হবে। আদালতের সেই নির্দেশ মতোই গত সপ্তাহের শুক্রবার আরিয়ান সহ বাকিরা এনসিবি অফিসে আসেন এবং হাজিরা খাতায় সই করে যান।

আরও পড়ুন: Naxals Kidnap Villagers: ভরদুপুরে গ্রামে হঠাৎ নকশাল হামলা, দ্বাদশ শ্রেণির ছাত্রী সহ ৫ জনকে অপহরণ