Delhi Accident: এখনও রাস্তায় পড়ে কম্বল! ঘুমন্ত অবস্থাতেই মর্মান্তিক পরিণতি হল ৪ দিনমজুরের

Delhi Accident: মঙ্গলবার রাত ২টো নাগাদ দিল্লির সীমাপুরীর ডিটিসি ডিপোর সিগন্যালের কাছে দুর্ঘটনাটি ঘটে। ওই সিগন্যালের কাছেই রাস্তার ডিভাইডারে ঘুমোচ্ছিলেন কয়েকজন। এমন সময়ই একটি ট্রাক আচমকা এসে তাদের চাপা দিয়ে দেয়।

Delhi Accident: এখনও রাস্তায় পড়ে কম্বল! ঘুমন্ত অবস্থাতেই মর্মান্তিক পরিণতি হল ৪ দিনমজুরের
রাস্তায় এখনও পড়ে রয়েছে নিহতদের কম্বল।
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Sep 21, 2022 | 9:27 AM

নয়া দিল্লি: রাস্তার মাঝে ডিভাইডারে ঘুমোচ্ছিলেন সকলে। আচমকাই চোখে একটা জোরাল আলো পড়ল। ব্যস, তারপরই সব অন্ধকার। মধ্যরাতে রাস্তার মাঝে ডিভাইডারে ঘুমন্ত সাতজনকে পিষে দিল একটি ট্রাক। দুর্ঘটনায় কমপক্ষে চারজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন তিনজন। মঙ্গলবার রাতে দিল্লির সীমাপুরীতে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পরই ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় ওই ট্রাক। পুলিশের তরফে ওই ঘাতক ট্রাকটিকে খোঁজা হচ্ছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার রাত ২টো নাগাদ দিল্লির সীমাপুরীর ডিটিসি ডিপোর সিগন্যালের কাছে দুর্ঘটনাটি ঘটে। ওই সিগন্যালের কাছেই রাস্তার ডিভাইডারে ঘুমোচ্ছিলেন কয়েকজন। এমন সময়ই একটি ট্রাক আচমকা এসে তাদের চাপা দিয়ে দেয়। ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। বাকিদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে, একজনকে চিকিৎসকরা তৎক্ষণাৎ মৃত বলে ঘোষণা করেন এবং অপরজন চিকিৎসা চলাকালীন মারা যান। দুর্ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদের জিটিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, রাত ১ টা ৫১ মিনিট নাগাদ ডিটিসি ডিপোর সিগন্যালের কাছে আচমকাই একটি ট্রাক দ্রুতগতিতে ধেয়ে আসে এবং ডিভাইডারে ঘুমন্ত সাত-আটজনকে চাপা দিয়ে দেয়। দুর্ঘটনার পরই ওই ট্রাকটি দুর্ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতদের নাম করিম (৫২), ছোটে খান (২৫), শাহ আলম (৩৮) ও রাহু (৪৫)। মনীশ (১৬) ও প্রদীপ (৩০) নামক দুই যুবক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

ইতিমধ্য়েই পুলিশের তরফে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ঘাতক ট্রাক ও তার চালককে গ্রেফতারের জন্য একাধিক দল গঠন করা হয়েছে বলেও জানা গিয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla