Prostitution Racket: পুলিশের ফ্ল্যাটেই দেহব্যবসা চালিয়ে শ্রীঘরে চালাতেন রাজনৈতিক দলের নেত্রী

Flesh Trade: নারীপাচার থেকে দেহ ব্যবসা। সবই চলে তাঁর নেতৃত্বে। এই অভিযোগে ওই নেত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। হানা দিয়ে একটি ওই মহিলার চালানো মধুচক্র ফাঁস করেছে পুলিশ। যে ফ্ল্যাটে মধুচক্র চালানো হতো, সেটি এটি পুলিশের অফিসারের নামে রয়েছে বলে জানা গিয়েছে।

Prostitution Racket: পুলিশের ফ্ল্যাটেই দেহব্যবসা চালিয়ে শ্রীঘরে চালাতেন রাজনৈতিক দলের নেত্রী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 6:27 PM

গয়া: রাজনৈতিক দলের নেত্রী তিনি। এলাকায় প্রভাবও কিছু কম নয়। কিন্তু সেই নেত্রীই লোকচক্ষুর আড়ালে চালিয়ে যান অবৈধ কাজকর্ম। নারীপাচার থেকে দেহ ব্যবসা। সবই চলে তাঁর নেতৃত্বে। এই অভিযোগে ওই নেত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। হানা দিয়ে একটি ওই মহিলার চালানো মধুচক্র ফাঁস করেছে পুলিশ। যে ফ্ল্যাটে মধুচক্র চালানো হতো, সেটি এটি পুলিশের অফিসারের নামে রয়েছে বলে জানা গিয়েছে। এই ঘটনা সামনে আসার পরই ব্যাপক চাঞ্চল্য চড়িয়েছে। বিহারের গয়ায় ঘটেছে এই ঘটনা। সেখানেই রাজনৈতিক নেত্রীর চালানো মধুচক্র ফাঁস করার পাশাপাশি পাচার হওয়া বেশ কয়েক জন নাবালিকাকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নারী পাচার ও দেহ ব্যবসা চালানোয় যুক্ত ওই নেত্রীর নাম বাচ্চি দেবী। তিনি স্থানীয় এক রাজনৈতিক দলের নেত্রী বলে জানিয়েছে পুলিশ। তবে এই সব ঘটনা সামনে এসেছে এক নাবালিকা নিখোঁজ হওয়ায় পর। ওই নাবালিকা এক জনের বাড়িতে কাজ করত। সেখান থেকে এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিল সে। তার বাড়ির লোক ওই নাবালিকার খোঁজ না পাওয়ায় পুলিশে অভিযোগ দায়ের করেন। এর কয়েক দিন পর নাবালিকা ফোন করে তার দাদাকে। নিজের অবস্থার কথা জানায় সে। নিজের দাদাকে সে জানিয়েছিল, এক মহিলা তাকে একটি ফ্ল্যাটে এনে আটকে রেখেছে। সেখানে জোর করে দেহ ব্যবসা করতে বাধ্য করা হচ্ছে তাকে। এই ফোন পেয়েই ওই নির্যাতিতার দাদা গোটা ঘটনা পুলিশকে জানায়।

কল রেকর্ডসের সূত্রে ধরে তদন্ত নামে পুলিশ। তার পর ওই ফ্ল্যাটে হানা দিয়ে মধুচক্র ফাঁস করে। সেই সঙ্গে গ্রেফতার করা হয় বাচ্চি দেবীকে। ওই ফ্ল্যাট থেকে নিখোঁজ থাকা নাবালিকাকেও উদ্ধার করা হয়েছে। ঘটনা নিয়ে রঞ্জিত রজক নামের এক পুলিশ অফিসার বলেছেন, “আমরা ওই ফ্ল্যাটে পৌঁছে নাবালিকাকে উদ্ধার করেছি। বাচ্চি দেবী নামের ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিতার শারীরিক পরীক্ষা করানো হয়েছে। তল্লাশির সময় ওই ফ্ল্যাট থেকে আপত্তিকর জিনিস উদ্ধার হয়েছে। সেখানে মধুচক্রও চালানো হতো।” ওই পুলিশ অফিসার জানিয়েছেন, ফ্ল্যাটটি একটি পুলিশে অফিসারের নামে রয়েছে। গোটা ঘটনার তদন্ত চলছে।