মমতার দিল্লি সফরের আগেই হাজির শুভেন্দু, অমিত শাহকে ফের নালিশ ‘ভোট পরবর্তী হিংসা’ নিয়ে

Suvendu Adhikari: ২৬ তারিখ রাতে দিল্লিতে পৌঁছবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতার দিল্লি সফরের আগেই হাজির শুভেন্দু, অমিত শাহকে ফের নালিশ 'ভোট পরবর্তী হিংসা' নিয়ে
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 1:30 PM

নয়া দিল্লি: ফের দিল্লিতে শুভেন্দু অধিকারী। ‘ভোট পরবর্তী হিংসা’ নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলেন রাজ্যের বিরোধী দলনেতা। শুক্রবার সকালেই অমিত শাহের সঙ্গে বৈঠক করেন শুভেন্দু। তাঁর কাছে নন্দীগ্রামের বিধায়ক নালিশ জানান, ভোট পরবর্তী হিংসা এখনও বাংলায় অব্যাহত।

এদিন অমিত শাহের সঙ্গে সাক্ষাতের পর রাজধানীতে সাংবাদিকদের মুখোমুখি হন শুভেন্দু অধিকারী। সেখানেই তিনি বলেন, “ভোট পরবর্তী হিংসা এখনও বাংলায় চলছে। আমি বিরোধী দলনেতা হিসাবে দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলাম। ওনাকে সমস্ত আপডেট জানিয়েছি। উনি বিষয়টি দেখছেন। পাশাপাশি বাংলা নিয়ে বেশ কিছু বিষয় আলোচনা হয়েছে। তবে সেগুলি সংবাদমাধ্যমের সামনে বলা যাবে না।”

প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায় আগামী সপ্তাহেই দিল্লি যাচ্ছেন। তাঁর এই রাজধানী সফর ঘিরে ইতিমধ্যেই সরগরম জাতীয় রাজনীতি। ২৬ তারিখ রাতে দিল্লিতে পৌঁছবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২৭ জুলাই সংসদীয় কমিটির বৈঠকে থাকার কথা তাঁর। সাক্ষাৎ করার সম্ভাবনা রয়েছে সোনিয়া গান্ধী, পি চিদম্বরম, শরদ পাওয়ারদের মতো বিজেপি বিরোধী দলের নেতাদের সঙ্গেও। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করার সম্ভাবনা রয়েছে তাঁর।

এদিকে মমতার দিল্লি সফরের সম্ভাবনার কথা প্রকাশ্যে আসতেই জানা গিয়েছিল, মুখ্যমন্ত্রী যখন দিল্লিতে থাকবেন, সে সময় শুভেন্দু অধিকারীও তাঁর দলের বিধায়কদের নিয়ে সেখানেই নানা কর্মসূচিতে থাকবেন। কোনও ভাবেই একা মমতাকে দিল্লির ময়দান ছেড়ে দিতে চায় না বিজেপি। শুক্রবার দিল্লিতে শুভেন্দুর উপস্থিতি তারই প্রথম ধাপ বলে বলে মনে করছেন অনেকে। আরও পড়ুন:  মাধ্যমিকের পর মাদ্রাসাতেও একশোয় একশো, নজরকাড়া মুর্শিদাবাদ