মূল্যবৃদ্ধি নিয়ে সমস্যা থাকলে খাবার খাওয়া বন্ধ করুন, নিদান বিজেপি বিধায়কের

যারা এই মূল্যবৃদ্ধি নিয়ে মাতামাতি করছেন এবং একে 'জাতীয় বিপর্যয়' বলে দাবি করছেন, তাঁদের সরাসরি খাওয়া-দাওয়া বন্ধ করতে বললেন তিনি।

মূল্যবৃদ্ধি নিয়ে সমস্যা থাকলে খাবার খাওয়া বন্ধ করুন, নিদান বিজেপি বিধায়কের
প্রতীকী চিত্র
ঋদ্ধীশ দত্ত

|

Jun 04, 2021 | 4:50 PM

রাইপুর: অতিমারির দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় দেশের সার্বিক মূল্যবৃদ্ধি উঠেছে চরমে। নিত্যপ্রয়োজনীয় জিনিস থেকে সবজি, এমনকি জ্বালানির দামও উঠেছে চরমে। এককথায় মুদ্রাস্ফিতি উঠেছে তুঙ্গে। এই অবস্থায় বিস্ফোরক মন্তব্য করলেন ছত্তীশগঢ়ের বিজেপি বিধায়ক ব্রিজমোহন আগরওয়াল। যারা এই মূল্যবৃদ্ধি নিয়ে মাতামাতি করছেন এবং একে ‘জাতীয় বিপর্যয়’ বলে দাবি করছেন, তাঁদের সরাসরি খাওয়া-দাওয়া বন্ধ করতে বললেন তিনি।

কী বলেছিলেন ওই বিধায়ক? বৃহস্পতিবার সাংবাদিকদের মধ্যে কথা বলতে গিয়ে তিনি বলেন, “মুদ্রাস্ফিতি যদি জাতীয় বিপর্যয় হয়, তবে যারা এরকম বলছেন তাঁদের খাবার খাওয়া বন্ধ করা।” পাশাপাশি তাঁর আরও পরামর্শ, “এরকম মানুষদের পেট্রলের ব্যবহার বন্ধ করা উচিত।” বিজেপি বিধায়কের আরও বক্তব্য, “যারা কংগ্রেসকে ভোট দিয়েছেন এবং যারা কংগ্রেস করেন তাঁরা যদি খাবার খাওয়া বন্ধ দেন তাহলে মূল্যবৃদ্ধি এমনিতেই নিয়ন্ত্রণে চলে আসবে।”

আরও পড়ুন: চিটফান্ড মামলায় বড়সড় পদক্ষেপ কলকাতা হাইকোর্টের, আশার আলো লগ্নিকারীদের চোখে

বিজেপি বিধায়কের বিতর্কিত মন্তব্য নিয়ে তীব্র প্রতিক্রিয়া দিয়েছে রাজ্যের শাসকদল কংগ্রেস। এই মন্তব্যকে ‘লজ্জাজনক’ আখ্যা দেওয়া হয়েছে কংগ্রেসের পক্ষ থেকে। কংগ্রেসের পক্ষ থেকে দাবি করা হয়েছে, সেই দিন বেশি দূরে নেই যেদিন বিজেপি কেন্দ্রীয় শাসকদল বিরোধী সবাইকে দেশ ছেড়ে চলে যেতে বলবে। যদিও বিষয়টি নিয়ে বিতর্ক বৃদ্ধি পাওয়ায় ঢোঁক গিলে ওই বিধায়ক বলেন, “আমি মশকরা করে ওই মন্তব্য করেছিলাম।”

আরও পড়ুন: ‘ইমেলে অভিযোগ জানালেই দ্রুত ফেরাতে হবে ঘরছাড়াদের’, নির্দেশ দিল হাইকোর্ট

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla