Murder: অপহরণকারীর ফোনের অপেক্ষায় ছিল মা-বাবা, পাড়া থেকেই উদ্ধার হল ৯ বছরের ছেলের প্লাস্টিকে মোড়ানো দেহ!

Murder: সোমবার থেকেই নিখোঁজ ওই কিশোরের সম্পর্কে কোনও খোঁজ খবর না মেলায়, তাঁর মা-বাবা ধরেই নিয়েছিলেন অপহরণ করা হয়েছে তাঁদের ছেলেকে।

Murder: অপহরণকারীর ফোনের অপেক্ষায় ছিল মা-বাবা, পাড়া থেকেই উদ্ধার হল ৯ বছরের ছেলের প্লাস্টিকে মোড়ানো দেহ!
প্রতীকী চিত্র।

নয়া দিল্লি: দু’দিন আগেই ঘরের সামনে থেকে নিখোঁজ হয়ে গিয়েছিল ৯ বছরের ছোট্ট ছেলে। অপহরণকারীদের ফোনের অপেক্ষাতেই ছিলেন মা-বাবা, এমন সময় পুলিশ জানাল, পাড়ারই একটি বাড়ি থেকে প্লাস্টিকে মোড়ানো অবস্থায় উদ্ধার করা হয়েছে ওই কিশোরের দেহ।

মা কাজে ব্য়স্ত থাকে, তাই দরজার সামনেই বসে রোজ খেলাধুলো করত ৯ বছরের কিশোর। ব্যাতিক্রম হয়নি সোমবারেও। বাড়ির দরজার সামনেই একা একা বসে খেলছিল সে। হঠাৎ ছেলের বকবকানি থেমে যাওয়ায় কাজের মাঝেই ছেলেকে দেখতে এসেছিলেন মা। তিনি এসে দেখেন, দরজার সামনে তাঁর ছেলে নেই। গোটা বাড়ি ও পাড়া তন্ন তন্ন করে খুঁজেও কোথাও পাওয়া না গেলে পুলিশে অপহরণের অভিযোগ দায়ের করেন দ্বারকার ওই দম্পতি।

সোমবার থেকেই নিখোঁজ ওই কিশোরের সম্পর্কে কোনও খোঁজ খবর না মেলায়, তাঁর মা-বাবা ধরেই নিয়েছিলেন অপহরণ করা হয়েছে তাঁদের ছেলেকে। সেই কারণেই অপহরণকারীর ফোনের অপেক্ষা করছিলেন তারা। এদিকে, পুলিশ বুধবার ওই গোটা এলাকায় তল্লাশি চালায়। পাড়ারই একটি বাড়িতে ঢুকে ঘরের কোণে রাখা বড় প্লাস্টিক দেখে সন্দেহ হয় তাদের। প্লাস্টিক খুলে দেখা যায়, তার ভিতরই রাখা রয়েছে৯ বছরের কিশোরের দেহ।

পুলিশ জানিয়েছে, বুধবার দুপুরেই উত্তমনগরের একটি বাড়ি থেকে ওই কিশোরের দেহ উদ্ধার করা হয়। তাঁর গলায় ও শরীরের অন্যান্য অংশে আঘাতের চিহ্ন মিলেছে। কিশোরের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, শ্বাসরোধ করেই ওই কিশোরকে খুন করা হয়েছে।

ইতিমধ্যেই পুলিশ সন্দেহজনক কয়েকজনকে আটক করেছে এবং তাদের জিজ্ঞাসাবাদ করছে। দায়ের করা হয়েছে খুনের মামলাও। ঘটনাস্থলে যেখান থেকে দেহটি ্উদ্ধার করা হয়েছে, সেখানে ফরেন্সিক দল পাঠানো হয়েছে এবং এলাকায় বসানো সিসিটিভি ক্য়ামেরাগুলির ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে তথ্য প্রমাণের জন্য।

আরও পড়ুন: Navjot Singh Sidhu: ফের দিল্লির দরবারে সিধু, নির্বাচন প্রস্তুতির শেষ পর্বেও কি তুলবেন নতুন কোনও ঝড়? 

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla