শিব অপমানিত ‘তাণ্ডব’-এ! প্রাইম কর্তৃপক্ষের কাছে জবাব চাইল কেন্দ্র

ঋদ্ধীশ দত্ত

ঋদ্ধীশ দত্ত |

Updated on: Jan 18, 2021 | 12:12 AM

কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রীকে একটি লিখে একই আবেদন জানিয়েছেন বিজেপি সাংসদ মনোজ কোটাকও। তিনি লেখেন, "ভরপুর যৌনতা, হিংস্রতা, মাদক, গালাগালি ও ঘৃণা প্রদর্শন হিন্দু ভাবাবেগে আঘাত করছে।"

শিব অপমানিত 'তাণ্ডব'-এ! প্রাইম কর্তৃপক্ষের কাছে জবাব চাইল কেন্দ্র
'তাণ্ডব' নিয়ে বিপাকে অ্যামাজন প্রাইম।

মুম্বই: হিন্দু দেব-দেবীদের অপমান করার অভিযোগ উঠল ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন (Amazon Prime) প্রাইমের নতুন ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ (Tandav)-এর নির্মাতাদের বিরুদ্ধে। অভিযোগ দায়ের করেছেন মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক রাম কদম। যার পরিপ্রেক্ষিতে এদিন অ্যামাজন প্রাইম কর্তৃপক্ষের কাছে জবাব তলব করেছে কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রক।

সইফ আলি খান অভিনীত রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি এই ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে মাত্র দু’দিন হল। তার মধ্যেই এই অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগপত্রে বিজেপি নেতা দাবি করেছেন, শিবকে অসম্মান করা হয়েছে এই ওয়েব সিরিজে। যে কারণে অভিনেতা মহম্মদ জিশান আয়ুবকে ক্ষমা চাইতে হবে বলে তিনি দাবি করেছেন। বারবার যাতে এই ধরনের ঘটনা না ঘটে তা নিশ্চিত করতে নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইমের মতো ওটিটি প্ল্যাটফর্মগুলির জন্য একটি পৃথক সেনসর বোর্ড গঠনের দাবি জানিয়ে তিনি কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে একটি চিঠিও দেন।

কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রীকে একটি লিখে একই আবেদন জানিয়েছেন বিজেপি সাংসদ মনোজ কোটাকও। তিনি লেখেন, “ভরপুর যৌনতা, হিংস্রতা, মাদক, গালাগালি ও ঘৃণা প্রদর্শন হিন্দু ভাবাবেগে আঘাত করছে।” অন্যদিকে বিধায়ক রাম কদম ইতিমধ্যেই মুম্বইয়েক ঘাটকোপর পুলিস স্টেশনে তাণ্ডব ওয়েব সিরিজের নির্মাতাদের বিরুদ্ধে হিন্দু আবেগে আঘাত করার অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছেন।

আরও পড়ুন: এবার কি হিন্দু ভোটে কোপ! ‘জয় বাংলা’ ডাক দিয়ে সেনার বঙ্গে পা

যতক্ষণ না ওই বিতর্কিত দৃশ্য মুছে ফেলা হচ্ছে, ততক্ষণ এই ওয়েব সিরিজ বয়কট করার আবেদন তিনি সকলকে জানিয়েছেন। বিজেপি নেতা কপিল মিশ্রও এই ওয়েব সিরিজকে একই কারণে বয়কট করার ডাক দিয়েছেন।

আরও পড়ুন: বালাকোট এয়ার স্ট্রাইকের কথা তিন দিন আগেই জানতেন অর্ণব গোস্বামী!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla