Chandrababu Naidu: ‘আর নিতে পারছি না’, বিধানসভা থেকে বেরিয়ে কেঁদে ফেললেন প্রাক্তন মুখ্যমন্ত্রী

Chandrababu Naidu: শুক্রবার বিধানসভায় তাঁকে শাসক দল কিছুই বলতে দেয়নি বলেও দাবি করেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। তিনি অভিযোগ করেন, স্পিকার তাম্মিনেনি সীতারাম তাঁর মাইকও বন্ধ করে দিয়েছেন।

Chandrababu Naidu: 'আর নিতে পারছি না', বিধানসভা থেকে বেরিয়ে কেঁদে ফেললেন প্রাক্তন মুখ্যমন্ত্রী
কেঁদে ফেললেন চন্দ্রবাবু নাইডু
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 12:35 AM

অন্ধ্রপ্রদেশ: যেদিন মুখ্যমন্ত্রী হব, সেদিনই ঢুকব এই বিধানসভায়। কাঁদতে কাঁদতে আজ বিধানসভা ছেড়ে বেরিয়ে এসে এমনটাই বললেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। শুক্রবার বিধানসভায় শাসক দল ওয়াইএসআর কংগ্রেসের নেতাদের সঙ্গে ব্যাপক বিতর্ক চলে। এরপরই বিধানসভা ছেড়ে বেরিয়ে সাংবাদিকদের সামনেই কেঁদে ফেলেন চন্দ্রবাবু নাইডু।

চন্দ্রবাবুর দাবি, বারবার তাঁর বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করছে শাসক দল। এমনকি তাঁর স্ত্রীর বিরুদ্ধেও আক্রমণ করা হয়েছে বলে জানান তিনি। ভরা বিধানসভায় আজ তাঁর স্ত্রী ভুবনেশ্বরীকেও নিশানা করা হয়েছে বার বার। চন্দ্রবাবুর কথায়, গত দু’বছরে বারবার তাঁকে আক্রমণ করা হচ্ছে, অপমানও করা হচ্ছে। কিন্তু তিনি চুপ করে থেকেছেন দিনের পর দিন। তাঁর স্ত্রী কোনও দিন রাজনীতিতে আসেননি। তাঁকেও নিশানা করা হয়েছে বলে আক্ষেপ করেন তিনি। চন্দ্রবাবু বলেন, আমি বরাবর গর্বের সঙ্গে বেঁচেছি। আর এ সব সহ্য করতে পারছি না।

শুক্রবার বিধানসভায় তাঁকে শাসক দল কিছুই বলতে দেয়নি বলেও দাবি করেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। তিনি অভিযোগ করেন, স্পিকার তাম্মিনেনি সীতারাম তাঁর মাইকও বন্ধ করে দিয়েছেন। তিনি বলেন, আমাকে কিছু বলতে দেওয়া হয়নি বলেই বেরিয়ে এসেছি।

যদিও চন্দ্রবাবুর অভিযোগ গুরুত্ব দিচ্ছে না ওয়াইএসআর কংগ্রেস। অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি বলেন, ‘সবাই জানে, হতাশায় ভুগছেন চন্দ্রবাবু। মানুষ তাঁকে প্রত্যাখ্যান করেছে। এমনকি নিজের কেন্দ্রেও পরাজয় হয়েছে তাঁর দলের। তাই এই কাজ করেছেন তিনি।

আরও পড়ুন : শুধু কলকাতাতেই সক্রিয় করোনা রোগী ২ হাজারের বেশি! একদিনে রাজ্যে আক্রান্ত ৮৭৭

চন্দ্রবাবুকে ব্যক্তিগত আক্রমণ প্রসঙ্গে মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি বলেন, চন্দ্রবাবুই আমার তাঁর পরিবার সম্পর্কে মন্তব্য করেছেন। ‘আমাদের তরফে ওঁর পরিবার নিয়ে একটাও কথা বলা হয়নি। বিধানসভার রেকর্ড দেখলেই তা বোঝা যাবে।’

আরও পড়ুন : মার্কিন মুলুকে এবার থেকে সব প্রাপ্তবয়স্কদের করোনার বুস্টার ডোজ়