Kissing Competition: ফ্ল্যাট ভাড়া করে চুম্বন প্রতিযোগিতা! ছাত্র-ছাত্রীদের কাজে নিন্দার ঝড়

Students: ওই পড়ুয়ার দল একটি ফ্ল্যাট ভাড়া করেছিলেন। সেখানে তাঁরা প্রায়শই যেতেন। মূলত প্রেমিক-প্রেমিকাদের ভিড় জমত সেখানে।

Kissing Competition: ফ্ল্যাট ভাড়া করে চুম্বন প্রতিযোগিতা! ছাত্র-ছাত্রীদের কাজে নিন্দার ঝড়
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2022 | 3:36 PM

ম্যাঙ্গালুরু: তাঁরা সকলেই ছাত্র-ছাত্রী। তাঁদের মধ্যে আবার কেউ কেউ প্রেমিক-প্রেমিকা। সকলেই পরে রয়েছেন ইউনিফর্ম। সেই ইউনিফর্ম পরেই শিক্ষা প্রতিষ্ঠানের বাইরে জড়ো হয়েছেন তাঁরা। একটি ফ্ল্যাটে জড়ো হয়ে নিজেদের মধ্যে আয়োজন করেছেন চুম্বন প্রতিযোগিতার (Lip lock Competition)। সেই প্রতিযোগিতার অংশ হিসাবে ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুম্বন করে যাচ্ছেন কিশোর-কিশোরীরা। সম্প্রতি এ রকমই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পরই বিষয়টি নিয়ে বিতর্ক ছড়িয়েছে বিস্তর। জানা গিয়েছে, সম্প্রতি ভিডিয়ো ভাইরাল হলেও ঘটনাটি মাস ৬ আগের। কর্নাটকের ম্যাঙ্গালুরুতে ঘটেছিল এই ঘটনা। বর্তমানে ওই ছাত্র-ছাত্রীরা একটি নামী কলেজে পাঠরত। ঘটনার সময় তাঁরা নাবালক-নাবালিকা ছিলেন বলে জানা গিয়েছে। বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে ম্যাঙ্গালুরুর পুলিশ।

পুলিশের তদন্তে উঠে এসেছে, ওই পড়ুয়ার দল একটি ফ্ল্যাট ভাড়া করেছিলেন। সেখানে তাঁরা প্রায়শই যেতেন। মূলত প্রেমিক-প্রেমিকাদের ভিড় জমত সেখানে। সেখানেই ‘ট্রুথ অ্যান্ড ডেয়ার’ও খেলতেন তাঁরা। সেই খেলার অংশ হিসাবেই চুম্বন প্রতিযোগিতা আয়োজিত হয়েছিল। তখনই নিজেদের মধ্যে চুম্বনে মেতেছিলেন তাঁরা। অনেকে আবার সেই ঘটনার ভিডিয়োও করেছিলেন।

এই ঘটনার ভিডিয়ো সামনে আসতেই ম্যাঙ্গালুরুর অভিভাবকদের মধ্যে নিন্দার ঝড় ওঠে। কলেজ কর্তৃপক্ষ অভিযুক্ত ছাত্র-ছাত্রীদের সাসপেন্ড করেছেন বলে জানা গিয়েছে। ম্যাঙ্গালুরুর পুলিশ কমিশনার এন শশীকুমার জানিয়েছেন, ৬ মাস আগে ঘটেছিল এই ঘটনা। সম্প্রতি তাঁদের মধ্যে এক জন হোয়াটসঅ্যাপে আপলোড করে এই ভিডিয়ো। এর পরই তা ছড়িয়ে পড়ে শহরবাসীর মধ্যে। পুলিশ কমিশনার জানিয়েছেন, প্রথমে এক ছাত্রকে আটক করা হয়েছিল। তাঁকে জিজ্ঞাসাবাদ করে এই ঘটনায় জড়িত আরও বেশ কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে। চুম্বন প্রতিযোগিতার পিছনে মাদক যোগ রয়েছে কি না সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।