ভিডিয়ো: লাঠি পেটা, চুলের মুঠি ধরে মার, গোপনাঙ্গেও বাঁশ দিয়ে আঘাত, চুপ করেই রইল দলিত যুবক!

মাটিতে ফেলে লাঠি পেটা করেও ক্ষান্ত হননি তাঁরা। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যায়, যুবককে অর্ধনগ্ন করে তাঁর গোপনাঙ্গেও বাঁশের মোটা লাঠি দিয়ে আঘাত করা হচ্ছে।

ভিডিয়ো: লাঠি পেটা, চুলের মুঠি ধরে মার, গোপনাঙ্গেও বাঁশ দিয়ে আঘাত, চুপ করেই রইল দলিত যুবক!
নৃশংসভাবে মারা হয় ওই যুবককে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2021 | 1:31 PM

কানপুর: কেউ চুল ধরে টানছেন, কেউ আবার লাঠি পেটা করছেন। অর্ধনগ্ন করে গোপনাঙ্গে আঘাত করলেও মুখ বুজে সমস্ত মার হজম করছে ২০ বছরের এক যুবক। তাঁর অপরাধ একটাই, সে নীচু জাতের, দলিত সম্প্রদায়ের। ফের একবার দলিত অত্যাচারের ঘটনা সামনে উঠে এল যোগীরাজ্য থেকেই।

উত্তর প্রদেশের কানপুর দেহাত জেলার আকবরপুরের বাসিন্দা ওই যুবককে দু’দিন আগে মারধর করে গ্রামেরই একদল ব্যক্তি। জানা গিয়েছে, লুকিয়ে তাঁর প্রেমিকার সঙ্গে দেখা করতে এসেছিলেন ওই যুবক। গ্রামের বাসিন্দারা তা জানতে পেরেই নির্মমভাবে তাকে মারধর শুরু করে। ওই যুবককে তাঁর জাত সম্পর্কে জিজ্ঞাসা করেন অভিযুক্তরা। নির্দিষ্ট একটি সম্প্রদায়ের নাম উল্লেখ করতেই বাড়ে অত্যাচারের পরিমাণ।  মাটিতে ফেলে লাঠি পেটা করেও ক্ষান্ত হননি তাঁরা। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যায়, যুবককে অর্ধনগ্ন করে তাঁর গোপনাঙ্গেও বাঁশের মোটা লাঠি দিয়ে আঘাত করা হচ্ছে।

ক্রমাগত আঘাতে চোখ থেকে অনবরত জল গড়ালেও একবারের জন্যও মুখ থেকে একটি  শব্দ বের করেনি ওই যুবক, প্রতিবাদ করেননি নির্মম অত্যাচারের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিয়ো সম্পর্কে জানতে পেরেই তৎপর হয় পুলিশ। গ্রেফতার করা হয় এক অভিযুক্তকে। অন্যদিকে, নির্যাতিত ওই যুবককে কানপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কানপুর দেহাতের অতিরিক্ত এসপি ঘনশ্যাম চৌরাসিয়া বলেন, “আমরা ওই ভিডিয়ো সম্পর্কে জানতে পেরেই একটি পুলিশি মামলা দায়ের করি। ভআইরাল ভিডিয়োয় যাদের দেখা গিয়েছিল, তাদের মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে, বাকি দুজনের  খোঁজ চলছে।”

আরও পড়ুন: মর্মান্তিক, সদ্যজাতর পরিবারের কাছ থেকে টাকা না পেয়ে যা করলেন বৃহন্নলা