Robbery: দেশি ‘মানি হাইস্ট’, চলন্ত ট্রাক থেকে ১২ কোটির IPhone ডাকাতি!

Crime: ট্রাকের চালক জানান, চেন্নাইয়ের কারখানা থেকে গুরুগ্রামে ট্রাকটিকে নিয়ে যাচ্ছিলেন। শনিবার রাতে মধ্যপ্রদেশের উপর দিয়ে যাওয়ার সময়ই এক জায়গায় কয়েকজন যুবক রাস্তা আটকে দাঁড়ায়। কী হচ্ছে দেখতে ট্রাক থেকে নামে নিরাপত্তারক্ষী। কিন্তু নিমেষেই খেলা ঘুরে যায়।

Robbery: দেশি 'মানি হাইস্ট', চলন্ত ট্রাক থেকে ১২ কোটির IPhone ডাকাতি!
ফাইল চিত্রImage Credit source: X
Follow Us:
| Updated on: Sep 01, 2024 | 12:00 PM

ভোপাল: এ যেন দেশি মানি হাইস্ট। চলন্ত  ট্রাক থামিয়ে লুট করা হল কোটি কোটি টাকার আইফোন! নির্মাণ কারখানা থেকে ভিন রাজ্যের ওয়ারহাউসে যাওয়ার পথেই ঘটনাটি ঘটে। ইতিমধ্যেই তদন্তে নেমেছে পুলিশ।

জানা গিয়েছে, মধ্য প্রদেশের সাগর জেলায় একটি ট্রাক থেকে প্রায় ১৬০০টি নতুন মডেলের আইফোন চুরি হয়ে গিয়েছে, যার বাজারমূল্য আনুমানিক ১২ কোটি টাকা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ট্রাকে চালকের সঙ্গে যে নিরাপত্তারক্ষী ছিল, সেই-ই এই ডাকাতির পিছনে জড়িত।

পুলিশ জানিয়েছ, চেন্নাইয়ে অ্যাপেলের ম্য়ানুফাকচারিং কারখানা থেকে ট্রাক ভর্তি করে আইফোন নিয়ে যাওয়া হচ্ছিল হরিয়ানার গুরুগ্রামে। মাঝপথে মধ্য প্রদেশের সাগর জেলায় ট্রাক থামিয়ে লুঠপাট চালানো হয়। অভিযুক্তরা প্রায় ১৬০০ আইফোন চুরি করে নিয়ে যায়, যার বাজারমূল্য ১২ কোটি টাকার আশেপাশে।

ট্রাকের চালক জানান, চেন্নাইয়ের কারখানা থেকে গুরুগ্রামে ট্রাকটিকে নিয়ে যাচ্ছিলেন। শনিবার রাতে মধ্যপ্রদেশের উপর দিয়ে যাওয়ার সময়ই এক জায়গায় কয়েকজন যুবক রাস্তা আটকে দাঁড়ায়। কী হচ্ছে দেখতে ট্রাক থেকে নামে নিরাপত্তারক্ষী। কিন্তু নিমেষেই খেলা ঘুরে যায়। ওই একদল যুবককে আটকানোর বদলে, নিরাপত্তারক্ষীও ওই দলে যোগ দেয়। সবাই মিলে ট্রাক চালকের উপরে চড়াও হয়। এরপরই ট্রাক খুলে কোটি কোটি টাকার আইফোন লুঠ করে পালিয়ে যায়।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আশেপাশের এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশিও শুরু হয়েছে।