Drunk Cop: প্যান্ট খুলে যৌনাঙ্গ দেখালেন কর্তব্যরত পুলিশ অফিসার! ভিডিয়ো ছড়াতেই সাসপেন্ড

Amritsar: ওই পুলিশ অফিসার অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর পদে কর্মরত। অভিযুক্তের নাম সুরিন্দর সিং। তিনিই মদ খেয়ে প্যান্ট খুলে নিজের যৌনাঙ্গ দেখিয়ে বেরিয়েছেন।

Drunk Cop: প্যান্ট খুলে যৌনাঙ্গ দেখালেন কর্তব্যরত পুলিশ অফিসার! ভিডিয়ো ছড়াতেই সাসপেন্ড
মদ্যপ পুলিশ অফিসারের কীর্তি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 3:55 PM

অমৃতসর: ডিউটিতে রয়েছেন এক পুলিশ অফিসার। ডিউটিতে থাকলে কী হবে। সুস্থ অবস্থায় একেবারেই নেই তিনি। মদ্যপ অবস্থায় তিনি ছিলেন ডেপুটি কমিশনারের অফিসের সামনে। সেখানেই তিনি যা করছেন সেই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে নেটিজেনরা তো অবাক। ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওই পুলিশ অফিসার টলছেন। টলতে টলতেই বেল্ট খুলে ফেললেন তিনি। তার পর নিজের প্যান্টের হুক খুললেন। তখন তাঁর পাশে থাকা অপর এক পুলিশকর্মী তাঁকে বার বার এই কাজ থেকে বিরত থাকতে বলছিলেন। কিন্তু সে কথা কানে তোলেননি ওই পুলিশ অফিসার। তিনি প্যান্ট খুলে নিজের যৌনাঙ্গ বের করলেন, তার পর তা নাড়াতে শুরু করলেন সকলের সামনে। সে সময় অশালীন মন্তব্যও করতে শোনা গিয়েছে তাঁকে। পঞ্জাবের অমৃতসরে ডেপুটি পুলিশ কমিশনারের অফিস কমপ্লেক্সে ঘটে এই ঘটনা।

জানা গিয়েছে, ওই মত্ত পুলিশ অফিসার অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর পদে কর্মরত। অভিযুক্তের নাম সুরিন্দর সিং। তিনিই মদ খেয়ে প্যান্ট খুলে নিজের যৌনাঙ্গ দেখিয়ে বেরিয়েছেন। এই ঘটনার ভিডিয়ো সামনে আসতেই সাসপেন্ড করা হয়েছে ওই অফিসারকে। এক মিনিটের ওই ভিডিয়োয় এএসআই-এর কীর্তি সামনে এসেছে। কারও বারণই শোনেননি তিনি। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওই অফিসারের অসভ্যতামির পর এক পুলিশকর্মী জোর করে তাঁকে সরিয়ে নিয়ে গেলেন। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি৯ বাংলা।

কিন্তু অ্যাসিট্যান্ট সাব ইনস্পেক্টরের অসভ্যতামির ভিডিয়ো ছড়াতেই তদন্ত শুরু হয়। এরপরই সাসপেন্ড করা হয় অভিযুক্ত পুলিশ অফিসারকে। ঘটনা নিয়ে অ্যাসিট্যান্স কমিশনার অব পুলিশ কমলজিৎ সিং বলেছেন, “এএসআই সুরিন্দর সিং ডিসি কমপ্লেক্সে ডিউটিতে ছিলেন। মত্ত অবস্থাতেই ডিউটি করছিলেন তিনি। সেখানে পোশাক খুলে অশ্লীল অঙ্গিভঙ্গি করেছেন। এক সাংবাদিক ঘটনার ভিডিয়ো করেছিলেন। অভিযুক্তকে সাসপেন্ড করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।”