Drunk Cop: ‘মত্ত’ পুলিশকর্মী উর্দি খুলে ফেলে দিলেন রাস্তায়, ভিডিয়ো ছড়াতেই সাসপেন্ড

Madhya Pradesh: ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই তা নিয়ে বিতর্ক ছড়িয়েছে এবং সাসপেন্ড হতে হয়েছে মত্ত অবস্থায় অসংলগ্ন আচরণ করা ওই পুলিশকর্মীকে।

Drunk Cop: ‘মত্ত’ পুলিশকর্মী উর্দি খুলে ফেলে দিলেন রাস্তায়, ভিডিয়ো ছড়াতেই সাসপেন্ড
উর্দি ছুঁড়ে ফেলছেন মত্ত পুলিশকর্মী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 24, 2022 | 3:48 PM

হারদা: রাস্তার ধারে এক ব্যক্তির সঙ্গে তর্কে জড়িয়েছেন পুলিশ কনস্টেবল। দুজনেই মত্ত। তাঁদের তর্কাতর্কি দেখতে সামনে ভিড় জমিয়ে ফেলেছেন পথচারীরা। সেই তর্কের সময়ই নিজের ইউনিফর্ম খুললেন ওই পুলিশকর্মী। তা খুলে কয়েক বার ঘুরিয়ে ছুড়ে ফেলে দিলেন রাস্তায়। দাঁড়িয়ে যাওয়া পথচারীদের দিকে। তার পর ফের তর্কে অবতীর্ণ হলেন। সম্প্রতি এ রকমই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সেই ভিডিয়ো ভাইরাল হতেও সময় নেয়নি। তা ছড়িয়ে পড়তেই উর্দিধারী ওই পুলিশ কনস্টেবলের আচরণ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। এর পর অভিযুক্ত পুলিশ কনস্টেবলকে সাসপেন্ড করেছেন সে জেলার পুলিশ সুপার। প্রবল সমালোচনার মুখেও পড়তে হয়েছে ওই পুলিশকর্মীকে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের হারদা জেলার। সে জেলার সদর শহর হারদাতেই ঘটেছে এই ঘটনা।

ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই তা নিয়ে বিতর্ক ছড়িয়েছে এবং সাসপেন্ড হতে হয়েছে মত্ত অবস্থায় অসংলগ্ন আচরণ করা ওই পুলিশকর্মীকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাসপেন্ডেড পুলিশ কনস্টেবলের নাম সুশীল মান্ডবী। বিষয়টি নিয়ে হারদা জেলার পুলিশ সুপার মণীশ কুমার আগরওয়াল বলেছেন, “সুশীল মান্ডবী নামের ওই পুলিশ কনস্টেবলের মত্ত অবস্থায় অসংলগ্ন আচরণের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। তাঁকে সাসপেন্ড করা হয়েছে।”

ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা গিয়েছে, মত্ত কনস্টেবল এবং খালি গায়ে থাকা এক ব্যক্তি রাস্তার ধারে তর্ক করছেন। হারদা শহরের কোনও এক রাস্তায় চলছি তাঁদের ঝগড়া। সেই তর্কের সময় বসেছিলেন জামাহীন ব্যক্তি। হাঁটুর উপর ভর দিয়ে বসেছিলেন ওই পুলিশকর্মীও। এর পর নিজের পুলিশউর্দি খুলে তাঁদের সামনে দাঁড়িয়ে থাকা পথচারীদের দিকে ছুঁড়ে দেন ওই পুলিশ কনস্টেবল। তার পর ফের তর্ক চালিয়ে যেতে থাকেন। পরে প্যান্টও ওই পুলিশকর্মী খুলে ফেলেছিলেন বলে অভিযোগ।

সে জেলার পুলিশ সুপার জানিয়েছেন, অভিযুক্ত কনস্টেবল এর আগেও মত্ত অবস্থায় বিপত্তি ঘটিয়েছিলেন। মাস ছয় আগে মত্ত অবস্থায় দুর্ঘটনার কবলে পড়েছিলেন। ওই কনস্টেবলকে কাউন্সেলিং করানোর পরামর্শও দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।