IAF Father Daughter: একসঙ্গে যুদ্ধবিমান ওড়ালেন বাবা-মেয়ে, রোমহর্ষক সে মুহূর্ত বটে, ধন্য ধন্য করছেন নেটিজেনরা

IAF Father Daughter: বায়ুসেনার ইতিহাসে এই প্রথম মুহূর্ত তৈরি হল।

IAF Father Daughter: একসঙ্গে যুদ্ধবিমান ওড়ালেন বাবা-মেয়ে, রোমহর্ষক সে মুহূর্ত বটে, ধন্য ধন্য করছেন নেটিজেনরা
এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ছবি টুইটার।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 8:38 PM

মুম্বই: এ এক রোমহর্ষক মুহূর্তই বটে। একইসঙ্গে গর্বেরও। ভারতীয় বায়ুসেনার উজ্জ্বল মুকুটে এ যেন গেঁথে দিল আরও এক ঝলমলে পালক। একইসঙ্গে যুদ্ধবিমান ওড়ালেন ভারতীয় বায়ুসেনায় কর্মরত বাবা-মেয়ে। ইতিহাস এই দিনটাকে মনে রাখবে এয়ার কমান্ডার সঞ্জয় শর্মা ও ফ্লাইয়িং অফিসার অনন্যা শর্মার জন্য। এই মুহূর্তে বাবা-মেয়ের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে, একটি যুদ্ধবিমানের সামনে সেনার পোশাকে পোজ দিচ্ছেন সঞ্জয় ও অনন্যা। এ ছবি কুুর্নিশ না জানিয়ে উপায় নেই।

এয়ার ফোর্স একটি বিবৃতি প্রকাশ করেছে। সেখানে তারা জানিয়েছে, এয়ার কমান্ডার সঞ্জয় শর্মা ও তাঁর কন্যা ফ্লাইয়িং অফিসার অনন্যা শর্মা গত ৩০ মে কর্নাটকের বিদার থেকে হক-১৩২ বিমান ওড়ান। ভারতীয় বায়ুসেনার তরফে জানানো হয়েছে, এই উড়ান বাবা-মেয়ের ইতিহাস তৈরি করল।

বায়ুসেনার তরফে বলা হয়েছে, ‘এর আগে ভারতীয় বায়ুসেনায় এমন নজির নেই যেখানে বাবা ও মেয়ে একই ফাইটার ফরমেশনে অংশ নিয়েছেন। এটা সেই মিশন ছিল যেখানে এয়ার কমান্ডার সঞ্জয় ও ফ্লাইয়িং অফিসার অনন্যার জন্য অনেক বেশি কিছু। তারা সেই সতীর্থ যাঁরা একসঙ্গে একটি লড়াকু ফর্মেশনে অংশ নেন।’ এই বাপ-বেটির এই ছবি এখন নেটিজেনদের কাছে ‘অনুপ্রেরণা’। এয়ার মার্শাল (অবসরপ্রাপ্ত) পিকে রায় টুইটারে লেখেন, ‘আশা করব এমন আরও বেশি করে ভবিষ্যতে দেখতে পাব।’ কেউ আবার লিখেছেন, ‘এমন মুহূর্ত সত্যিই একজন বাবা ও মেয়ের জন্য গর্বের।’