Firing in Durga Puja Pandal: দীর্ঘদিনের শত্রুতা মেটাতে বেছে নিয়েছিল অষ্টমীর রাত, পুজোমণ্ডপেই দুষ্কৃতীদের গুলিতে মৃত ১

Firing in Durga Puja Pandal: উত্তর প্রদেশ পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক অভিযুক্ত ধরা পড়েছে। তারা যে গাড়িতে করে পুজো মণ্ডপে এসেছিল, সেটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

Firing in Durga Puja Pandal: দীর্ঘদিনের শত্রুতা মেটাতে বেছে নিয়েছিল অষ্টমীর রাত, পুজোমণ্ডপেই দুষ্কৃতীদের গুলিতে মৃত ১
জমি বিবাদের জেরে গুলি (ফাইল চিত্র)

অযোধ্যা: অষ্টমীতেই পুজো মণ্ডপে চলল গুলি (Firing)। বুধবার রাত ১০টা নাগাদ অযোধ্য়ায় (Ayodhya) একটি দুর্গাপুজো মণ্ডপে (Durga Puja Pandal) আচমকাই চার যুবক হাজির হয়। তাদের মধ্যেই একজন মণ্ডপে উপস্থিত লোকজনদের লক্ষ্য করে গুলি চালায়। ঘটনায় মৃত্যু হয়েছে একজনের। আহত হয়েছে দুই কিশোরী।

উত্তর প্রদেশ পুলিশ (Uttar Pradesh Police) সূত্রে জানা গিয়েছে, এক অভিযুক্ত ধরা পড়েছে। তারা যে গাড়িতে করে পুজো মণ্ডপে এসেছিল, সেটিও বাজেয়াপ্ত করা হয়েছে। ১২ ও ১৪ বছরের আহত দুই কিশোরীকে প্রথমে অযোধ্যা জেলা হাসপাতালে ভর্তি করা হলেও পরে তাদের লখনউয়ে স্থানান্তরিত করা হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত ১০টা নাগাদ অযোধ্যার কোরখানা এলাকার একটি পুজো মণ্ডপে আচমকাই হাজির হয় ওই চার দুষ্কৃতি। গুলির আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক ব্যক্তির। আহত হয় প্যান্ডেলে উপস্থিত দুই কিশোরী। এই ঘটনার জেরে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

দুষ্কৃতীরা গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও অযোধ্যা পুলিশ মাঝরাস্তাতেই ওই গাড়ি আটকায়। তিন দুষ্কৃতী পালিয়ে যেতে সক্ষম হলেও প্রধান অভিযুক্ত, যে গুলি চালিয়েছিল, তাঁকে গ্রেফতার করা হয়। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটিও।

অযোধ্যা পুলিশের তরফে জানানো হয়েছে, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে এটি দুই গোষ্ঠীর শত্রুতার জেরে ঘটেছে। গ্রেফতার হওয়া এক অভিযুক্ত দুষ্কৃতীকে জেরা করে বাকি তিনজনের সম্পর্কেও যাবতীয় তথ্য জানা গিয়েছে এবং ওই তিনজনকে ধরতে পুলিষশের চারটি দল পাঠানো হয়েছে।

অযোধ্যার এসএসপি শৈলেশ পাণ্ডে বলেন, “গুলি চালানোর ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে এবং দুই কিশোরী আহত হয়েছে। জানা গিয়েছে, ওই তিনজন একই পরিবারের সদস্য। তবে দুর্গাপুজোকে কেন্দ্র করে কোনও হামলা হয়নি, ব্য়ক্তিগত শত্রুতার জেরেই এই ঘটনা ঘটিয়েছে দুষ্কৃতীরা। গোটা বিষয়টির তদন্ত চলছে। তদন্ত শেষ না হওয়া অবধি হামলার আসল কারণ সম্পর্কে কিছু বলা যাবে না।”

আরও পড়ুন: Murder: অপহরণকারীর ফোনের অপেক্ষায় ছিল মা-বাবা, পাড়া থেকেই উদ্ধার হল ৯ বছরের ছেলের প্লাস্টিকে মোড়ানো দেহ!

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla