Firing: রাজধানীতে হুক্কা বারে চলল গুলি, মৃত্যু নাবালকের

গোবিন্দপুরীর হুক্কাবারটি সরকারিভাবে গত ১ এপ্রিল বন্ধ করে দেওয়া হয়। কিন্তু, তারপরেও সেটি গোপনে চলত। এদিন দুপুর সওয়া ৩টে নাগাদ কালকাজি থানায় ফোন আসে ওই হুক্কাবারটিতে গোলাগুলি চলেছে।

Firing: রাজধানীতে হুক্কা বারে চলল গুলি, মৃত্যু নাবালকের
দিল্লি হুক্কা বারে চলল গুলি।
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2023 | 9:13 PM

নয়া দিল্লি: ফের প্রকাশ্যে চলল গুলি। এবার দিল্লির (Delhi) একটি হুক্কা বারে (Hookah Bar) চলল গুলি। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে ১৭ বছর বয়সি এক তরুণের। গুলিবিদ্ধ হয়েছেন আরও একজন। শনিবার দক্ষিণ-পূর্ব দিল্লির গোবিন্দপুরীর একটি হুক্কাবারে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্তকে এখনও পর্যন্ত ধরতে পারেনি পুলিশ। তবে এক নাবালকই গুলি চালিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ জানায়, গোবিন্দপুরীর হুক্কাবারে গোলাগুলিতে মৃত তরুণের নাম কুণাল (১৭)। গুরুতর আহত হয়েছেন রাহুল নামে আরেক তরুণ। তার পায়ে গুলি লেগেছে। বর্তমানে তিনি দিল্লির এইমস ট্রমা কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। তাদেরই সঙ্গে এক নাবালক গুলি চালিয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, গোবিন্দপুরীর হুক্কাবারটি সরকারিভাবে গত ১ এপ্রিল বন্ধ করে দেওয়া হয়। কিন্তু, তারপরেও সেটি গোপনে চলত। এদিন দুপুর সওয়া ৩টে নাগাদ কালকাজি থানায় ফোন আসে ওই হুক্কাবারটিতে গোলাগুলি চলেছে। ৭-৮ জন তরুণ ওই হুক্কাবারে এসেছিল। তাদের মধ্যেই গণ্ডগোল হয়। গোলাগুলির খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। তারপর গুলিবিদ্ধ কুণাল ও রাহুলকে উদ্ধার করে এইমস ট্রমা কেয়ার হাসপাতালে নিয়ে আসে পুলিশ। কিন্তু, হাসপাতালের চিকিৎসক কুণালকে মৃত ঘোষণা করেন। রাহুল এখনও হাসপাতালে চিকিৎসাধীন। এই গোলাগুলির ঘটনায় এক নাবালকই জড়িত রয়েছে বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। যদিও সে এখনও ধরা পড়েনি। সে কী কারণে গুলি চালাল তাও এখনও স্পষ্ট নয়। তবে সন্দেহভাজন অভিযুক্তকে ইতিমধ্যে শনাক্ত করা হয়েছে এবং তদন্ত শুরু হয়েছে বলে দিল্লি পুলিশের ওই আধিকারিক জানিয়েছেন।ba