মোবাইল ফোন খুলতেই শিউরে উঠলেন যুবতী! স্ক্রিনে ভেসে ওঠে নিজেরই বীভৎস ভিডিয়ো ক্লিপিং

Rajasthan: ওই যুবতীর দাবি, ২০১৯ সালেই থানায় বিষয়টি তিনি জানিয়েছিলেন। তবে পুলিশ তদন্ত করেনি।

মোবাইল ফোন খুলতেই শিউরে উঠলেন যুবতী! স্ক্রিনে ভেসে ওঠে নিজেরই বীভৎস ভিডিয়ো ক্লিপিং
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 1:27 AM

রাজস্থান: বছর দুই আগে গণধর্ষণ করা হয় এক যুবতীকে। সেই মুহূর্তের ভিডিয়ো মোবাইল ফোন বন্দি করে বার বার ভয় দেখাত এক যুবক। প্রায়ই ডেকে পাঠাত তাঁকে। দু’ বছর ধরে একই হুমকি শুনতে শুনতে বিরক্ত হয়ে নিজের ফোন নম্বরই বদলে ফেলেছিলেন যুবতী। অভিযোগ, এরপরই সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয় অভিযুক্ত যুবক। যদিও সাহস জুটিয়ে এরপরই থানায় যান অভিযোগকারী। পুলিশকে সবটা জানালে আপাতত ওই যুবকের স্থান হয়েছে শ্রীঘরে। রাজস্থানের আলওয়ারের মালাখেড়া থানা এলাকার ঘটনা।

মালখেড়া থানা এলাকার ২২ বছর বয়সী ওই যুবতী সম্প্রতি থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশকে জানান, ২০১৯ সালে তিনি স্থানীয় গৌরীদেবী কলেজে পরীক্ষা দিতে গিয়েছিলেন। সেই সময় এলাকার এক চৌরাস্তা থেকে বিকি চৌধুরী ও ভুরু সিং তাঁকে তুলে নিয়ে যায়। চিকানে রোড সংলগ্ন এলাকায় এক জায়গায় নিয়ে গিয়ে পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে দেয়। এরপরই তাঁকে তিন চারজন মিলে ধর্ষণ করে।

আরও পড়ুন: মাঝপথে ঘিরে ধরে কোপাতে শুরু করল ওরা, রক্তে ভাসছে রাস্তা, বাবার চোখের সামনে ছটফট করছে ছেলে

ওই যুবতীর দাবি, ২০১৯ সালেই থানায় বিষয়টি তিনি জানিয়েছিলেন। তবে পুলিশ তদন্ত করেনি। এদিনে অভিযুক্তরা গণধর্ষণের ভিডিয়ো করে তা দিয়ে বার বার হুমকি দিতে থাকে। এরপরই গত ১৫ জুন ওই যুবতী ফোন নম্বর বদলে ফেলেন। হঠাৎই ২৭ জুন তিনি জানতে পারেন তাঁর একটি ভিডিয়ো ক্লিপ ছড়িয়েছে। মোবাইল ফোনে সে ভিডিয়ো দেখে অভিমানে অপমানে ফেটে পড়েন তিনি। সোজা থানায় গিয়ে হাজির হন। এরপরই অভিযুক্তকে গ্রেফতার করা হয়।