মাঝপথে ঘিরে ধরে কোপাতে শুরু করল ওরা, রক্তে ভাসছে রাস্তা, বাবার চোখের সামনে ছটফট করছে ছেলে

Delhi Crime: পুলিশ জানিয়েছে, দেব প্রিয়র বাবা জয়পাল স্কুটারে যাচ্ছিলেন। একটি ছোট হাতি গাড়ির সঙ্গে তাঁর গাড়ির ধাক্কা লাগে। কিছুটা কথা কাটাকাটি হয়।

মাঝপথে ঘিরে ধরে কোপাতে শুরু করল ওরা, রক্তে ভাসছে রাস্তা, বাবার চোখের সামনে ছটফট করছে ছেলে
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 12:44 AM

নয়া দিল্লি: বাবার সামনে ছুরি দিয়ে কুপিয়ে ছেলেকে খুনের অভিযোগ উঠল। দিল্লির আদর্শনগরের ঘটনা। পুলিশ সূত্রে খবর, ওই যুবকের বাবার স্কুটারের সঙ্গে একটি গাড়ির ধাক্কা লাগে। তা থেকে ঝামেলার সূত্রপাত। অভিযোগ, এক দল মদ্যপ ছেলে ওই ব্যক্তিকে ঘিরে ধরায় তিনি নিজের ছেলেকে ফোন করে ডেকে আনেন। এরপরই ওই যুবকরা হামলা চালায়। অভিযোগকারীর ছেলেকে কুপিয়ে খুন করে বলে অভিযোগ।

বুরারির বাসিন্দা দেব প্রিয়। কুড়ি বছর বয়স। বুধবার গভীর রাতে আদর্শনগর থানা এলাকার আজাদপুরের কেওল পার্কের সামনে দিয়ে তাঁর বাবা যাচ্ছিলেন। পুলিশ জানিয়েছে, দেব প্রিয়র বাবা জয়পাল স্কুটারে যাচ্ছিলেন। একটি ছোট হাতি গাড়ির সঙ্গে তাঁর স্কুটারের ধাক্কা লাগে। কিছুটা কথা কাটাকাটি হয়। ওই গাড়িটি চলেও যায়। এরপরই একদল যুবক সেখানে এসে ঝগড়া শুরু করে বলে জয়পালের অভিযোগ। পরিস্থিতি বেগতিক বুঝে ছেলেকে ফোন করেন তিনি।

আরও পড়ুন: নিজেও বিবাহিত, প্রেমিকেরও ঘরে বউ আছে! তবু দ্বিতীয় বিয়ে করতে চেয়ে প্রেমিকা যা করে বসলেন…

অল্প বয়সি ছেলেকে দেখে দ্বিগুন ঝামেলা শুরু করে ওই যুবকের দল। তাঁদের মধ্যে কেউ কেউ মদ্যপও ছিলেন। হাতাহাতি শুরু হয়। এরইমধ্যে একজন একটি ছুরি বের করে দেব প্রিয়র উপর চালায়। কোনও মতে তাঁকে উদ্ধার করে বাবু জগজীবন রাম মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে ফর্টিসে স্থানান্তরিত করা হয়। যদিও শেষ রক্ষা হয়নি। ছয় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে খুনের মামলা রুজু হয়েছে আদর্শনগর থানায়। ধৃতদের সকলেরই বয়স ১৮ থেকে ২৫-এর মধ্যে। দু’টি ছুরি উদ্ধার হয়েছে ধৃতদের কাছ থেকে।