Haryana Assembly Election 2024 Live Updates: হরিয়ানায় শুরু ভোটগ্রহণ, সকালেই ভোট দিলেন মনোহর লাল খট্টর

| Updated on: Oct 05, 2024 | 9:17 AM

Haryana Assembly Election 2024 Live Updates: হরিয়ানার ৯০টি বিধানসভা আসনে আজ একদফাতেই হচ্ছে ভোটগ্রহণ। এবার বিজেপি, কংগ্রেস, জেজেপি, আইএনএলডি ও বিএসপির মধ্যে প্রতিদ্বন্দ্বিতা চলছে। মোট প্রার্থীর সংখ্যা ১০৩১।

Haryana Assembly Election 2024 Live Updates: হরিয়ানায় শুরু ভোটগ্রহণ, সকালেই ভোট দিলেন মনোহর লাল খট্টর
হরিয়ানা বিধানসভা ভোটImage Credit source: PTI

LIVE NEWS & UPDATES

  • 05 Oct 2024 09:17 AM (IST)

    ভোট দিলেন ভিনেশ ফোগাট

    ভোট দিলেন কুস্তিগীর কথা কংগ্রেস প্রার্থী ভিনেশ ফোগাট। জুলনা বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়ছেন তিনি। ভোট দিয়ে ভিনেশ বলেন, সবথেকে বড় গণতন্ত্রের উৎসব চলছে। মানুষ যাতে ভোট দেন সেই আবেদন করেন ফোগাট।

  • 05 Oct 2024 07:36 AM (IST)

    ভোট দিলেন মনোহর লাল খট্টর

    সকাল ৭টা হরিয়ানায় শুরু হয়েছে ভোটগ্রহণ। সকালেই কারনালে ভোট দিয়েছেন হরিয়ানায় প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কেন্দ্রীয় মন্ত্রী মনোহর লাল খট্টর। ভোট দিয়ে বেরিয়ে তিনি বলেন, ‘বিজেপি এবার ৫০টির বেশি আসন পাবে।’

  • 05 Oct 2024 07:33 AM (IST)

    কড়া নিরাপত্তায় মোড়া গোটা হরিয়ানা

    শান্তিপূর্ণ ভাবে হরিয়ানায় ভোট করাতে একদফাতেই হচ্ছে ভোট। কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে গোটা রাজ্য জুড়ে। মোট ২৯,৪৬২ জন পুলিশ কর্মী, ২১,১৯৬ জন হোম গার্ড এবং ১০,৪০৩ জন বিশেষ পুলিশ অফিসার (এসপিও) নিয়োগ করা হয়েছে।

হরিয়ানা বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ আজ। ৯০টি বিধানসভা আসনে ভোটগ্রহণ হবে। সকাল ৭টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ প্রক্রিয়া চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ১০৩১ জন প্রার্থী। মুখ্যমন্ত্রী নয়াব সিং সাইনির পাশাপাশি, কংগ্রেসের ভূপেন্দ্র হুডা, জেজেপি-র দুষ্যন্ত চৌতালা প্রমুখ রয়েছেন সেই প্রার্থীদের তালিকায়।

রাজ্যের মোট ২,০৩,৫৪,৩৫০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। ভোটের জন্য রাজ্যে ২০ হাজার ৬৩২টি পোলিং বুথ তৈরি করা হয়েছে।

Published On - Oct 05,2024 7:32 AM

Follow Us: