ফুচকাগুলো আগে স্ত্রী’কে না দিয়ে মা’কে দেওয়া যে এতবড় ভুল হয়ে যাবে ভাবেননি স্বামী, পুলিশ গিয়েও হিমশিম খেল সামাল দিতে

Husband-Wife: গত সোমবার সন্ধ্যার ঘটনা। যুবকের নাম সুধাংশু রাই ও তাঁর স্ত্রীর নাম স্বপ্না কুমারী। একে অপরকে লাঠি দিয়ে আঘাত করে, এমন অভিযোগও উঠেছে। পুলিশ অনেক কষ্টে দু পক্ষকে বোঝানোর চেষ্টা করে।

ফুচকাগুলো আগে স্ত্রী'কে না দিয়ে মা'কে দেওয়া যে এতবড় ভুল হয়ে যাবে ভাবেননি স্বামী, পুলিশ গিয়েও হিমশিম খেল সামাল দিতে
প্রতীকী ছবিImage Credit source: Pixabay
Follow Us:
| Updated on: Jun 26, 2024 | 12:09 AM

বিহার: গোলগাপ্পা নিয়েই গণ্ডগোল। এক যুবক তাঁর স্ত্রী ও মাকে নিয়ে রাস্তার ধারের একটি ফুচকার দোকানে গিয়েছিলেন। দোকানদার প্রথমেই এক প্লেট গোলগাপ্পা দেন তাঁদের। এরপর সেই ফুচকার প্লেট ওই যুবক তুলে দিলেন মায়ের হাতে। কিন্তু এমন একটা সাধারণ কাজ যে এত বড় অশান্তি ডেকে আনবে, তা ভাবেননি ওই যুবক। একেবারে ধুন্ধুমার-কাণ্ড।

বিহারের বাঙ্কার ঘটনা। গোলগাপ্পা খাওয়া নিয়ে ভরা বাজারে স্বামী-স্ত্রীর অশান্তি। দোকানদারকে তিন প্লেট গোলগাপ্পাই বানাতে বলেছিলেন ওই যুবক। স্বামী প্রথম প্লেটটা তাঁর মা’কে দিতেই রেগে যান স্ত্রী। দোকানেই স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয়ে যায় কথা কাটাকাটি। তারপর একেবারে মারামারি।

বিবাদ চরমে পৌঁছলে যুবকের স্ত্রী সেখানেই তাঁর বাবা-মাকে ডাকেন। স্বামীও তাঁর পরিবারের সদস্যদের ফোন করেন। এরপর দুই পক্ষের হাতাহাতি অন্য মাত্রা নেয়। বাধ্য হয়ে দোকানদার পুলিশকে খবর দেন। পুলিশ পৌঁছনোর সঙ্গে সঙ্গে উভয় পক্ষই নানা বিষয় টেনে আনতে শুরু করেন। স্ত্রী অভিযোগ করেন, যৌতুকের জন্য শ্বশুরবাড়ির লোকজন তাঁকে দিনের পর দিন হেনস্থা করেন। অন্যদিকে, স্বামীর অভিযোগ, তাঁর স্ত্রী তাঁর মায়ের যত্ন নেন না। পুলিশ অনেক কষ্টে দু পক্ষকে বোঝানোর চেষ্টা করে।

গত সোমবার সন্ধ্যার ঘটনা। যুবকের নাম সুধাংশু রাই ও তাঁর স্ত্রীর নাম স্বপ্না কুমারী। ঘটনার সময় সুধাংশু ফোন করলে তাঁর ভাই হিমাংশু হাজির হন। একে অপরকে লাঠি দিয়ে আঘাত করে, এমন অভিযোগও উঠেছে। স্বপ্না পুলিশকে বলেন, তাঁর স্বামী ও শাশুড়ি প্রতিনিয়ত তাঁকে এসি নিয়ে আসার জন্য চাপ দেন, তাঁকে বলা হয় মায়ের বাড়ি থেকে এসি নিয়ে এস। এদিকে সুধাংশুর দাবি, স্বপ্না তাঁর মায়ের সেবা করতে চান না, শুধু তাই নয়, সম্পত্তির ভাগাভাগিও নাকি চান স্বপ্না। পুলিশ ঘণ্টার পর ঘণ্টা দু’পক্ষকে বুঝিয়ে সব মিটমাট করে।