হাথরসের পর দুমকা! ১৭ জন মিলে ধর্ষণ এক তরুণীকে 

নৃশংস এই ধর্ষণকাণ্ডে গভীর আশঙ্কা প্রকাশ করেছে জাতীয় মহিলা কমিশন(National Women Commission)। আজ ঝাড়খণ্ড পুলিসের ডিরেক্টর জেনারেলকে চিঠিও দিয়েছে মহিলা কমিশন।

হাথরসের পর দুমকা! ১৭ জন মিলে ধর্ষণ এক তরুণীকে 
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Dec 10, 2020 | 3:47 PM

ঝাড়খণ্ড : ফের ধর্ষণ! তবে এবার হাথরস নয়, ঝাড়খণ্ডের(Jharkhand) দুমকা! এক তরুণী গৃহবধূকে ১৭ জন মিলে ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ধৃতদের নিগ্রহের শিকার মহিলার স্বামীও। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই মহিলা ও তাঁর স্বামী। গোটা ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে জাতীয় মহিলা কমিশন(National women Commission)।

মঙ্গলবার, স্থানীয় বাজার থেকে সাইকেল রাত সাড়ে ন’টা নাগাদ মোটর সাইকেল কিনে স্বামীর সঙ্গে ফিরছিলেন ওই মহিলা। নির্জন স্থানে তাঁদের পথ আটকায় কয়েকজন যুবক। নির্যাতিতা মহিলার দাবি প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিল। পথ আটকে আচমকাই মহিলার স্বামীকে পেটাতে শুরু করে তারা। আর কিছুজন মহিলাকে টেনে নিয়ে যায় একটি পরিত্যক্ত বাড়িতে। সেখানেই একে একে ১৭ জন মিলে ধর্ষণ করে তাঁকে।

আরও পড়ুন :  হেরোইনে ভরা ছেলের খেলনা, বাবার হাতে হাতকড়া

নৃশংস এই ধর্ষণকাণ্ডে গভীর আশঙ্কা প্রকাশ করেছে জাতীয় মহিলা কমিশন(National Women Commission)। আজ ঝাড়খণ্ড পুলিসের ডিরেক্টর জেনারেলকে চিঠিও দিয়েছে মহিলা কমিশন। চিঠিতে জানানো হয়েছে, এই ঘটনার তদন্ত করে অভিযু্ক্তদের দ্রুত শনাক্ত করতে হবে। দু’মাসের মধ্যেই শেষ করতে হবে বিচার প্রক্রিয়া।

আরও পড়ুন:    কাঁচি দিয়ে কুপিয়ে খুন স্ত্রীকে, মৃতদেহ আগলে বসে ভিডিয়ো গেমে মত্ত স্বামী

পুলিস সূত্রের খবর, ইতিমধ্যেই পাঁচ অভিযুক্তদের চিহ্নিত করা গিয়েছে। চলছে তল্লাশি। এদের ধরা গেলেই বাকিদের ধরা যাবে বলেই মনে করছে পুলিস। অভিযুক্তরা অন্য রাজ্যেও পালিয়ে যেতে পারে এমন সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না প্রশাসন। সেই বিষয়টি মাথায় রেখেই চলছে চিরুনি তল্লাশি।

আরও পড়ুন :  এক ঘরেই  গান্ধী, নেহরু, অম্বেদকর! খোঁজ পেয়ে উচ্ছ্বসিত মুম্বইয়ের যুবক

জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন(National Women Commission) রেখা শর্মা একটি বিবৃতিতে জানান, ঝাড়খণ্ডের এই ঘটনায় যারপরনাই শিহরিত। ভয়ঙ্কর। মহিলাদের নিরাপত্তা নিয়ে রীতিমতো উদ্বেগে ও আশঙ্কা তৈরি হচ্ছে। মহিলা কমিশন মনে করে দ্রুত এই ঘটনার বিচার হোক।