Indigo Flight: মাঝ আকাশে বিমানে নাক-মুখ দিয়ে গলগল করে রক্ত যাত্রীর, তারপর…

ওই যাত্রী উচ্চ রক্তচাপ, ডায়াবিটিস এবং হার্টের অসুখ ভুগছিলেন।

Indigo Flight: মাঝ আকাশে বিমানে নাক-মুখ দিয়ে গলগল করে রক্ত যাত্রীর, তারপর...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 14, 2023 | 11:58 PM

ইন্দোর: মাঝ আকাশে মর্মান্তিক ঘটনা। বিমানের মধ্যেই এক যাত্রীর নাক-মুখ থেকে রক্ত বেরোতে শুরু করে। যার জেরে ইন্দোর বিমানবন্দরে জরুরি অবতরণ হল দিল্লিগামী বিমানের। তবে বিমানের জরুরি অবতরণ করিয়েও ওই যাত্রীকে বাঁচানো যায়নি। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁর মৃত্যু হয়। শনিবার মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ইন্ডিগোর মাদুরাই-দিল্লি বিমানে।

ইন্দোর বিমানবন্দরের অধিকর্তা প্রবোধ চন্দ্র শর্মা বলেন, “মৃত ওই যাত্রীর নাম অতুল গুপ্তা (৬০)। এদিন বিকালে মাদুরাই থেকে দিল্লিগামী ইন্ডিগোর 6E-2088 উড়ানে মাঝ আকাশেই তাঁর নাক-মুখ থেকে রক্ত বেরোতে শুরু করে এবং শারীরিক অবস্থার অবনতি ঘটে।” মেডিক্যাল এমার্জেন্সির কারণেই তড়িঘড়ি দিল্লিগামী বিমানের রুট বদল করে ইন্দোর বিমানবন্দরে জরুরি অবতরণ করা হয়। তারপর ওই যাত্রীকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

জানা গিয়েছে, অতুল গুপ্তা নয়ডার বাসিন্দা। এদিন বিকালে মাদুরাই থেকে তিনি ইন্ডিগোর দিল্লিগামী বিমানে উঠেছিলেন। ইন্দোর বিমানবন্দরের অধিকর্তা বলেন, “হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, অতুল গুপ্তা উচ্চ রক্তচাপ, ডায়াবিটিস এবং হার্টের অসুখ ভুগছিলেন।” তবে ময়নাতদন্তের পরই তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ আধিকারিক।

অন্যদিকে, ইন্ডিগোর দিল্লিগামী বিমানটি এদিন বিকাল সাড়ে ৫টা নাগাদ ইন্দোর বিমানবন্দরে জরুরি অবতরণ করে। তারপর ওই যাত্রীকে বিমান থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যাওয়ার পর সন্ধ্যা ৬টা ৪০ মিনিট নাগাদ দিল্লির উদ্দেশ্যে রওনা দেয় উড়ানটি।