আপডেট: জোর করেই ঘরে ঢোকে সন্ত্রাসবাদীরা, এলোপাথাড়ি গুলিতে মৃত স্পেশাল অফিসারের স্ত্রীও

Terrorist Attack in Jammu Kashmir Update: পুলিশ সূত্রে জানানো হয়েছে, গত রাত থেকেই গোটা এলাকাকে ঘিরে দেওয়া হয়েছে এবং নিরপত্তারক্ষীরা অভিযুক্ত জঙ্গিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

আপডেট: জোর করেই ঘরে ঢোকে সন্ত্রাসবাদীরা, এলোপাথাড়ি গুলিতে মৃত স্পেশাল অফিসারের স্ত্রীও
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Jun 28, 2021 | 7:47 AM

নয়া দিল্লি: রাতের অন্ধকারে জোর করেই ঘরে ঢুকে পড়েছিল সন্ত্রাসবাদীরা (Terrorists)। ঘরে ঢুকেই এলোপাথাড়ি গুলি চালাতে থাকে তাঁরা। ঘটনায় প্রথমে স্পেশাল পুলিশ অফিসার ফয়াজ আহমেদের মৃত্যুর খবর মিললেও পরে জানা যায় তাঁর স্ত্রীরও মৃত্যু হয়েছে। সঙ্কটজনক অবস্থায় রয়েছে তাঁদের মেয়ে।

গতকাল জম্মু বিমানবন্দরে জোড়া বিস্ফোরণের পরই রবিবার রাতে অবন্তিপোরার হরিপোরিগামের বাসিন্দা ফয়াজ আহমেদের বাড়িতে হামলা চালায় কয়েকজন জঙ্গি। রাত ১১টা নাগাদ তারা দরজায় কড়া নাড়ে, দরজা সামান্য খুলতেই ধাক্কা মেরে ঢুকে যায় জঙ্গিরা। এরপরই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে এবং কয়েক মিনিটের মধ্যেই ঘটনাস্থান ছেড়ে পালিয়ে যায়।

স্থানীয় বাসিন্দারা গুলিবিদ্ধ ফয়াজ ও তাঁর পরিবারকে হাসপাতালে নিয়ে যান। সেখানে ফয়াজ ও তাঁর স্ত্রী রাজা বেগমের মৃত্যু হয়। চিকিৎসা চলছে তাঁদের মেয়ে রফিয়ার। পুলিশ সূত্রে জানানো হয়েছে, গত রাত থেকেই গোটা এলাকাকে ঘিরে দেওয়া হয়েছে এবং নিরপত্তারক্ষীরা অভিযুক্ত জঙ্গিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে। তবে কী কারণে আচমকা ওই পুলিশ অফিসারের বাড়িতে হামলা চালানো হল, তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: একাধিক বিস্ফোরণের পরিকল্পনা ছিল জঙ্গিগোষ্ঠীর! আরও জোরাল হচ্ছে পাক যোগ