মন্ত্রীর সঙ্গে অশ্লীল ভিডিয়ো: ‘যেকোনও সময়ে খুন হতে পারি’, নির্যাতিতার চিঠি প্রধান বিচারপতিকে

গত মাসেই কর্নাটক(Karnataka)-র বিভিন্ন সংবাদমাধ্যমে জলসম্পদমন্ত্রী রমেশ জারকিহোলি(Ramesh Jarkiholi)-র একটি অশ্লীল ভিডিয়ো (Sex Tape) দেখানো হয়। এরপরই প্রাণনাশের আশঙ্কা প্রকাশ করেন ওই তরুণী।

মন্ত্রীর সঙ্গে অশ্লীল ভিডিয়ো: 'যেকোনও সময়ে খুন হতে পারি', নির্যাতিতার চিঠি প্রধান বিচারপতিকে
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Mar 29, 2021 | 5:56 PM

বেঙ্গালুরু: মন্ত্রীর সঙ্গে রাত কাটালেই চাকরি মিলবে, এই ফাঁদেই পা দিয়েছিলেন এক তরুণী। মন্ত্রীর সঙ্গে সেই ঘনিষ্ট দৃশ্য বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হতেই আড়ালে চলে যান তিনি। সামনে না আসলেও ভিডিয়ো বার্তায় রাজ্য সরকারের কাছে নিরাপত্তার আবেদন জানান তিনি। এ বার কর্নাটকের প্রধান বিচারপতির কাছে চিঠি লিখে সুরক্ষার আবেদন জানালেন নির্যাতিতা।

গত মাসেই কর্নাটকের বিভিন্ন সংবাদমাধ্যমে জলসম্পদমন্ত্রী রমেশ জারকিহোলি(Ramesh Jarkiholi)-র একটি অশ্লীল ভিডিয়ো দেখানো হয়। সেখানে দেখা যায়, এক তরুণীর সঙ্গে আপত্তিকর অবস্থায় রয়েছেন তিনি। এরপরই ভিডিয়োর ওই তরুণী দাবি করেন, চাকরির প্রতিশ্রুতি দিয়ে তাঁকে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করেছেন মন্ত্রী।

অভিযোগ ওঠার পরই মন্ত্রীসভা থেকে পদত্যাগ করলেও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেন রমেশ জারকিহোলি। এ দিকে, নির্যাতিতার পরিবারের তরফ থেকেও একটি ভিডিয়ো পোস্ট করে বলা হয় যে, মেয়ের জীবন সঙ্কট তৈরি হয়েছে । বিগত কয়েকদিন ধরেই তাঁরা মেয়ের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না।

আরও পড়ুন: ‘মিথ্যা বলছেন মুখ্যমন্ত্রী’, সন্ন্যাসিনী হেনস্থাকাণ্ডে পাল্টা অভিযোগ কেন্দ্রীয়মন্ত্রীর

জানা গিয়েছে, ওই নির্যাতিতা তরুণী সুবিচার চেয়ে সম্প্রতি কর্নাটকের প্রধান বিচারপতিকে একটি চিঠি লেখেন। সেই চিঠিতে তিনি বলেন, “আমায় ধর্ষণ করা হয়েছে। কর্নাটক সরকারের প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি। রমেশ জারকিহোলি অত্যন্ত প্রভাবশালী একজন ব্যক্তি। তিনি ইতিমধ্যেই জনসমক্ষে আমায় হুমকি দিয়েছেন। বারংবার আমায় ও আমার পরিবারকে হুমকি দেওয়া হচ্ছে। আমি সরকারের কাছে নিরাপত্তার আবেদন করলেও এখনও অবধি কোনও ব্যবস্থাই করা হয়নি।”

তিন পাতার চিঠিতে তিনি আরও যোগ করে বলেন, “রমেশ জারকিহোলি ইতিমধ্যেই তথ্য প্রমাণ নষ্ট করার কাজ শুরু করে দিয়েছেন। উনি আমায় যেকোনও সময়ে, যেকোনও জায়গায় খুন করতে পারেন। দয়া করে আমায় সুরক্ষা দেওয়ার ব্যবস্থা করুন।”

অন্যদিকে, এই চিঠির বিষয়ে অবগত হতেই বিজেপি সরকারের বিরুদ্ধে সমালোচনায় মুখর হয় কংগ্রেস। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া একাধিক টুইট করে লেখেন, “সিডি কাণ্ডের নির্যাতিতা হাইকোর্টের প্রধান বিচারপতিতে চিঠি লিখে প্রাণভয়ের কথা জানাচ্ছেন। এটি অত্যন্ত ভয়ানক ও উদ্বেগজনক। মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা, আপনার সরকার কি এই কাজ করছে? সিডি কাণ্ডের শিকার ওই তরুণী আগে আত্মহত্যার চেষ্টা করেছিলেন, এখন প্রাণনাশের ভয় পাচ্ছেন। যদি ওনার কিছু হয়, তবে আপনার গোটা সরকার দায়ী থাকবে।”

আরও পড়ুন: সরকারের বিরুদ্ধে ফেসবুক পোস্ট করায় সাসপেন্ড বিজেপি বিধায়কের মেয়ে