Kerala Suspicious Death: গলা ধাক্কা দিয়ে বের করে দিয়েছিল স্ত্রী, কী এমন হল যে ‘ত্রাতা’ পুলিশের ভ্যান থেকেই ঝাঁপ দিল যুবক?

Kerala Suspicious Death: রাতেই ফের খবর আসে যে, ওই ব্যক্তি মদ্যপ অবস্থায় ঝামেলা শুরু করেছেন এবং পড়ে গিয়ে গুরুতর আহতও হয়েছেন। পুলিশ এসে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসার পর তাঁকে বাড়িতে নিয়ে আসা হলেও, এবার বেঁকে বসেন ওই যুবকের স্ত্রী ও শ্যালক।

Kerala Suspicious Death: গলা ধাক্কা দিয়ে বের করে দিয়েছিল স্ত্রী, কী এমন হল যে 'ত্রাতা' পুলিশের ভ্যান থেকেই ঝাঁপ দিল যুবক?
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 9:44 AM

তিরুবনন্তপুরম: স্ত্রীর সঙ্গে নিত্যদিন লেগেই থাকত ঝগড়া। জল গড়িয়েছিল পুলিশ অবধিও। শেষ অবধি স্ত্রী যখন ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়েছিল, তখন ত্রাতা হিসাবে এগিয়ে এসেছিল পুলিশই। তবে কী এমন ঘটল যে পুলিশের ভ্য়ান থেকেই ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন যুবক? রবিবারই কেরল সরকারের তরফে জানানো হয়, পুলিশ হেফাজতে থাকাকালীন ৩২ বছরের ওই যুবকের রহস্যমৃত্যুর তদন্ত করা হবে।

কেরল পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৬ মার্চ এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ই, ওই ব্যক্তি পুলিশ ভ্যান থেকে ঝাঁপ দেন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশের দাবি, ১৬ তারিখ তাদের কাছে একটি ফোন আসে। ওই দম্পতির মধ্যে প্রচণ্ড ঝামেলার কথা জানানো হয়। বাড়িতে ও আশেপাশের বাসিন্দাদের জন্য সমস্যা তৈরি করায় ওই দম্পতিকে থানায় তুলে আনা হয়। সেখানে তাদের বোঝানোর পর ছেড়ে দেওয়া হয়। তারা একসঙ্গেই বাড়ি ফিরে যান।

তবে রাতেই ফের খবর আসে যে, ওই ব্যক্তি মদ্যপ অবস্থায় ঝামেলা শুরু করেছেন এবং পড়ে গিয়ে গুরুতর আহতও হয়েছেন। পুলিশ এসে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসার পর তাঁকে বাড়িতে নিয়ে আসা হলেও, এবার বেঁকে বসেন ওই যুবকের স্ত্রী ও শ্যালক। তারা ওই যুবককে বাড়িতে ঢুকতে দিতে অস্বীকার করেন। অনেক বোঝানোর পরও তারা রাজি না হওয়ায় এবং ওই ব্যক্তি আহত থাকায় তাঁকে নিয়েই ফের থানার উদ্দেশে রওনা দেয় পুলিশের ভ্যান।

জানা গিয়েছে, রুটিন চেকআপের জন্য থানা থেকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল, সেই সময় আচমকাই ওই ব্যক্তি পুলিশর জিপ থেকে ঝাঁপ দেন। ঘটনায় গুরুতর আহত হন ওই ব্যক্তি। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, কিছুক্ষণ পরই তাঁর মৃত্যু হয়।

এই ঘটনা জানার পরই রবিবার রাজ্য সরকারের তরফে গোটা ঘটনার তদন্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। রাজ্যমন্ত্রী ভি শিবানকুট্টি জানান, গোটা ঘটনাটি খতিয়ে দেখা হবে। হঠাৎ ওই যুবক কেন পুলিশ ভ্য়ান থেকে ঝাঁপ দিল, তা জানার চেষ্টা করা হচ্ছে।