MP Crime News: পুলিশি এনকাউন্টারে নাকি খতম করা হয়েছিল তাঁকে! রাতারাতি বেঁচে উঠলেন অভিযুক্ত, তারপর…

MP Crime News: 'মৃত' ওই ব্যক্তি ভিডিয়ো বার্তা পোস্ট করে দাবি করেন যে, তিনি রাজনৈতিক চক্রান্তের শিকার। চোরাশিকারীদের সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে বলে দাবি করা হচ্ছে।   

MP Crime News: পুলিশি এনকাউন্টারে নাকি খতম করা হয়েছিল তাঁকে! রাতারাতি বেঁচে উঠলেন অভিযুক্ত, তারপর...
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 11:14 AM

ভোপাল: পুলিশি এনকাউন্টারে নাকি খতম করা হয়েছে দুঁদে অপরাধীকে। ছবিও প্রচার করা হয়েছে বিভিন্ন মাধ্য়মে। কিন্তু মাস ঘুরতে না ঘুরতেই একি কাণ্ড! রাতারাতি বেঁচে উঠলেন মৃত অপরাধী। এমনই ঘটনা ঘটেছে মধ্য প্রদেশে। ‘মৃত’ ওই যুবক ভিডিয়ো বার্তা পোস্ট করে দাবি করেন যে, তিনি রাজনৈতিক চক্রান্তের শিকার। চোরাশিকারিদের সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে বলে দাবি করা হচ্ছে। ২২ বছর বয়সী ওই যুবক অভিযোগের আঙুল তুলেছে বিজেপির দিকেই।

ঘটনার সূত্রপাত হয় গত সপ্তাহে, কৃষ্ণসার হরিণের পাচারকারীদের রুখতে গিয়ে পাচারকারীদের গুলিতে মৃত্যু হয় তিন পুলিশকর্মীর। এরপরই পাল্টা এনকাউন্টার চালায় পুলিশ। তাতে দাবি করা হয় যে, পাচারকারীদের সঙ্গে যুক্ত এক ব্যক্তিকেও এনকাউন্টারে খতম করা হয়। মধ্য প্রদেশের বিজেপি নেতারা দাবি করেন যে, মৃত ওই যুবকের সঙ্গে কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং ও জয়বর্ধন সিংয়ের যোগ রয়েছে।

কিন্তু ছোটু পাঠান নামক ওই যুবক মঙ্গলবারই ভিডিয়ো বার্তা প্রকাশ করে জানান যে, মিথ্যা খবর রটানো হচ্ছে। তিনি বেঁচে রয়েছেন। তিনি দাবি করেন যে, ক্যাবিনেট মন্ত্রী মহিন্দর সিং সিসোদিয়া ও বিজেপি মুখপাত্র ডঃ হীতেশ বাজপেয়ী ও পঙ্কজ চতুর্বেদী তাঁর বিরুদ্ধে কু-প্রচার চালাচ্ছেন। গুনা জেলায় চোরাপাচারকারীদের সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে এবং পাল্টা এনকাউন্টারে তাঁকে পুলিশ খতম করেছে বলেও প্রচার চালানো হয়েছে।

ভিডিয়ো বার্তায় ছোটু পাঠান বলেন, “যাঁরা দাবি করছেন যে পুলিশকর্মীরা আমায় এনকাউন্টারে খতম করেছে, তাদের শাস্তির দাবি জানাচ্ছি। আমি শিকার করি না আর আমার কাছে বন্দুকও নেই। আমি মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে অনুরোধ জানাচ্ছি যে আমার বিরুদ্ধে ভুয়ো রটনা বন্ধ করার ব্যবস্থা করা হোক এবং আমায় সুবিচার পাইয়ে দেওয়া হোক।”

ভুয়ো মৃত্যুর খবর রটার পরই বিজেপির মিডিয়া বিভাগের প্রধান লোকেন্দ্র পরাসর প্রাক্তন মুখ্যমন্ত্রী দিগ্বিজয় সিং ও প্রাক্তন মন্ত্রী জয়বর্ধন সিংয়ের সঙ্গে ছোটুর ছবি পোস্ট করে বলেন, “ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়”।